1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

কেশরহাটে উত্তেজনার মধ্য দিয়ে আ.লীগের নির্বাচনী বর্ধিত সভা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ১৮১ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক : কেশরহাটে উত্তেজনার মধ্য দিয়ে পৌর আওয়ামী লীগের নির্বাচনী বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় কেশরহাট উউচ্চবিদ্যালয় চত্বরে এর আয়োজন করে পৌরসভা আওয়ামী লীগ।

পৌর আওয়ামী লীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাস্টারের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আবদুস সালাম।

বিশেষ অতিথি ছিলেন, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, যুগ্ম-সম্পাদক ও পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ, ১ নং প্যানেল মেয়র ও আসন্ন কেশরহাট পৌরসভার মেয়র পদ-প্রার্থী রুস্তম আলী প্রাং, কেশরহাট পৌর আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মেয়র পদ-প্রর্থী শাহিনুর রহমান, জেলা আওয়ামী লীগর সাবেক সাংগাঠনিক সম্পাদক আলফোর রহমান, মোহনপুর উপজলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মাসুদ আহম্মেদ রানা, সাংগাঠনিক সম্পাদক জমসেদ আলী, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, পৌর কৃষকলীগের সভাপতি মকবুল হাসন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী, যুবলীগের সভাপতি রোকমতজামান টিটু ও ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজি আবদুল কাদেরসহ সকল ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য ৫ জন মেয়র পদপ্রার্থীদের মধ্য দলীয় একজন প্রার্থী নির্বাচনের বিষটি আলাচনা হয়। তবে প্রার্থী নির্বাচনে চুড়ান্ত সিদ্ধান্ত গৃহিত হয়নি তবে সকল প্রার্থীর আবদনপত্র কেন্দ্রে পাঠানা হবে বলে নিশ্চিত করেছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাস্টার। অন্যদিকে চলতি সভার বক্তব্যের মাঝে উত্তজনা সৃষ্টি হলে পুলিশের সহযোগিতায় শান্ত হয়। তবে পরবর্তীতে শান্তিপূর্ণভাবে সভা শেষ হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: