1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

বেলকুচি পৌর নির্বাচনে তৃনমূল ভোটে সাজ্জাদুল হক রেজা জয়ী

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ১৯৯ জন পড়েছেন

জুবায়েল হোসেনঃআসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা তৃনমুল পর্যায়ে ৩৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। বৃহস্পতিবার বিকালে আসন্ন বেলকুচি পৌরসভার মেয়র পদে নির্বাচনের লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে পৌর আওয়ামীলীগের উদ্যোগে দলীয় মনোনয়নের জন্য পৌর ও ওয়ার্ড কমিটির নেতাদের ভোট অনুষ্ঠিত হয়। এতে ক্ষমতাশীন দল আওয়ামীলীগের মেয়র প্রার্থী হিসেবে ৬ জন প্রতিদন্ধীতায় অংশগ্রহণ করেন। এতে উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাজ্জাদূল হক রেজা ৩৬ ভোট পেয়ে তৃণমূলের ভোটে বিজয়ী হন।

তার নিকটতম প্রতিদন্ধী ছিলেন বর্তমান পৌর মেয়র বেগম আশানূর বিশ্বাস পেয়েছে ৩২ ভোট অপর দিকে আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম সরকার ৫ ভোট, সাবেক চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সসম্পাদক আব্দুল মজিদ প্রামানিক ২ ভোট, আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদ খাঁন ১ভোট ও যুবলীগের সাবেক নেতা জিয়া আকন্দ ০ ভোট পেয়েছেন। তৃনমূল ভোটের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় পৌর আওয়ামীলীগের ভারপাপ্ত সভাপতি শাজাহান আলী প্রামানিকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহমান পিপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড শামসুজ্জামান আলো, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস সহ উপজেলা ও পৌর আওয়ামীগের নেতৃবৃন্দ। গত উপজেলা নির্বাচনেও তৃনমুল পর্যায়ের নেতৃবৃন্দের ভোটে দলীয় মনোনয়ন প্রাপ্তিতে জয়ী হয়েছিলেন সাজ্জাদুল হক রেজা।

কিন্তু তাকে মনোনয়ন না দেওয়ায় নৌকার ভরাডুবি হয় নৌকার প্রার্থীর জামানত বাযেআপ্ত হয়। তিনি আশাবাদী দল এবার তৃনমূলকে মূল্যায়ন করে তাকে মনোনয়ন দেবে। তৃণমূলের ভোটে জয়ী হয়ে অভিব্যক্তি প্রকাশ করে সাজ্জাদুল হক রেজা বলেন, পৌরসভার জনগন আমাকে চায়, তৃনমূলের নেতাকর্মীরা আমাকে ভোট দিয়ে জয়ী করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আমাকে মূল্যায়ণ করবেন বলে আমি প্রত্যাশা করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: