1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

বাংলাদেশ লাকসাম রেলওয়ে শ্রমীক লীগের ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ২০৬ জন পড়েছেন

লাকসাম প্রতিনিধিঃবাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ লাকসাম শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে লাকসাম রেলওয়ে শ্রমীক লীগের ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করেন।

শনিবার লাকসাম জংশন বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটিতে সভাপতি হুমায়ন কবির, হুমায়ুন কবির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকদের অধিকার দিয়ে আবার অধিকার কেড়ে নেয়না। লাকসাম রেলওয়ে জংশনের বিভিন্ন সেক্টরের সমস্যাগুলো চিহ্নিত করে আমাদের কাছে পাঠান। আমরা রেল মন্ত্রীর সাথে এ ব্যাপারে কথা বলবো। সরকার নিজস্ব অর্থায়নে পদাসেতু রেললাইন, চট্টগ্রাম-কক্সবাজার রেললাইন, ঢাকা-চট্টগ্রাম ডাবল রেল লাইন, বুলেট,মেট্রো ট্রেন চালু সহ রেলওয়ের নিয়োগ বিধি, পোষ্যকোটা এবং শ্রমিকদের অধিকার নিয়ে কথা বলেন।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক, আলহাজ্ব তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ পলাশের সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ওই সংঠনের কেন্দ্রীয় সহ সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আকন্দ, অতিরিক্ত সাধারণ সম্পাদক মেহদি হাসান যুগ্ন সাধারণ সম্পাদক মোসাদ্দেক আলফেছানী সুমন, আক্তার আলী, সাইফুল ইসলাম মামুন, বাবু গোকুল চক্রবর্তি, লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকে ইউনুছ ভুইয়া, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা ভাইসচেয়ারম্যান মহব্বত আলী প্রমুখ।

উক্ত,অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রেলওয়ে কর্মকর্তা মহসিন মল্লিক, এস,এম সাহাবউদ্দীন আহমেদ শ্রমিক নেতা নজরুল ইসলাম ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ শফিকুর রহমন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সিআরবি, বিভিন্ন শাখার নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামীলীগ এবং অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে শ্রমিক লীগ লাকসাম শাখার সাবেক কমিটি বিলুপ্ত করে আবুল কালামকে সভাপতি, আরিফুর হায়দার চৌধুরী মান্নাকে সাধারণ সম্পাদক ও শাহিন আলমকে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: