1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার ! বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটি গঠন ভূল্লীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

শহীদ শেখ ফজলুল হক মনি’র জন্মদিন উপলক্ষে বেলজিয়াম যুবলীগের দোয়া মাহফিল ও ভার্চুয়াল আলোচনা সভা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ২৯০ জন পড়েছেন

প্রবাসী ডেস্কঃ
মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,মুজিব বাহিনীর অধিনায়ক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮১তম জন্ম বার্ষিকীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বেলজিয়াম শাখার পক্ষ থেকে দোয়া মাহফিল ও আলোচনা সভার (ভার্চুয়াল) আয়োজন করা হয়।

বেলজিয়াম যুবলীগের উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বেলজিয়াম শাখার সম্মানিত সাধারণ সম্পাদক জনাব জাহাঙ্গীর চৌধুরী রতন,প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বেলজিয়াম আওয়ামী লীগের উপদেষ্টা ও সর্বইউরোপীয়ান আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জনাব খোকন শরিফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলজিয়াম আওয়ামী লীগের সহসভাপতি হুমায়ুন মাকসুদ হিমু, নিরঞ্জন চন্দ্র রায়, যুগ্ন সম্পাদক দাউদ খান সোহেল, মোর্শেদ মাহমুদ (সাবেক)প্রচার সম্পাদক আআখতারুজ্জামান, ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব সেলিম দেওয়ান।

বেলজিয়াম যুবলীগের সাধারণ সম্পাদক খালেদ মিনহাজের পরিচালনায় উক্ত আলোচনা উপস্থিত হয়ে আলোচনায় অংশ গ্রহণ করেছে জার্মান যুবলীগের আমানুল্যাহ ইসলাম, সুইডেন যুবলীগের বর্তমান আহবায়ক জুবাইদুল হক সবুজ, হল্যান্ড যুবলীগের ওয়াফি দেলোয়ার, রেবেকা সুলতানা মুক্তি, অষ্ট্রিয়া যুবলীগের নয়ন হোসেন, ইয়াসিম মিয়া বাবু, আয়ারল্যান্ড যুবলীগের ইকরাম হোসেন, দক্ষিন আফ্রিকা যুবলীগের সায়েম রহমান, সৌদি থেকে ফিরুজ মোল্লা,বেলজিয়াম যুবলীগের মোহাম্মদ আরিফ উদ্দিন, মোস্তাফিজ উল আলম, মোহাম্মদ সরাফতউদ্দিন সোহান, আব্দুল্লাহ আল মামুন,সাইফুস সাকুর, তানভীর হোসেন,মামুন মীর,জাকারিয়া কাওছার, কৌশিক আহমেদ হিমু, মহিউদ্দিন মাসুদ, জুবায়ের চৌধুরী, সজীব সহ আরোও অনেকে।

সভায় প্রধান অতিথি, প্রধান আলোচক, বিশেষ অতিথি ও আলোচকগন বলে শেখ ফজলুল হক মনি ছিলেন স্বাধীনতা পরবর্তী সময়ে যুব সমাজের আইকন। বর্তমান যুবলীগ যদি তার আদর্শ, ন্যায় নীতি অনুসরণ করে তার যোগ্য উত্তরসূরী, চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল যদি চলেন তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা আর জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ অগ্রনী ভুমিকা পালন করতে পারবে।

আলোচনার শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনি সহ মহান মুক্তিযুদ্ধে, ১৫ ই আগষ্ট, ২১ শে আগষ্ট যারা শহীদ হয়েছেন তাদের আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: