1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

মির্জাপুরে মাস্ক না পড়ায় মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা ও মাস্ক বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ২০০ জন পড়েছেন

শামীম মিয়া,মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধিটা:ঙ্গাইলের মির্জাপুরে জনসাধারণ মাস্ক না পড়ায় তাদের কে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা ও মাস্ক বিতরণ করেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার(৭ ডিসেম্বর)সকালে উপজেলার তক্তারচালা বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে স্থানীয় জনসাধারণকে এই জরিমানা ও তাদের মাঝে মাস্ক বিতরণ করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার

(ভূমি)জুবায়ের হোসেন।

জানাগেছে,করোনা ভাইরাস(কোভিট ১৯)এর ২য় ঢেউ মোকাবেলায় মাস্ক পড়া নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে প্রতিনিয়তি প্রচার চালিয়ে যাচ্ছেন।সোমবার উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জুবায়ের হোসেন এর নেতৃত্বে তক্তারচালা বাজারে চলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান।এসময় মাস্ক না পড়ায় ৪ জনকে মোট ১৩০০ টাকা জরিমানা করেন এবং কয়েক জনের মধ্যে মাস্ক বিতরণ করেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জুবায়ের হোসেন বলেন,তক্তারচালা বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোবাইল কোর্টের মাধ্যমে স্থানীয় জনসাধারণ মাস্ক না পড়ায় তাদের কে জরিমানা করা হয়। আর কয়েক জনের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে।করোনা মোকাবেলায় এবং জনস্বার্থে,এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: