1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

বাগমারার গোয়ালকান্দি তে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২০৬ জন পড়েছেন

রুস্তম আলী শায়ের
বাগমারা প্রতিনিধিঃবাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

বুধবার সকালে উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মাধ্যমে দিন ব্যাপী কার্যক্রম শুরু হয়।এরপর দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুস সালাম প্রামানিক।
দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিকেলে পুরষ্কার বিতরণ করা হয়।এছাড়াও ইউনিয়নের ৮০জন ব্যাক্তিকে নানা বিভিন্ন সমাজিক,শিক্ষা,সাংস্কৃতি,চিকিৎসা ও ধর্মীয় বিষয়ে বিশেষ অবদান রাখার জন্য সন্মাননা প্রদান করা হয়।

পুরষ্কার ও সন্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুস সালাম প্রামানিক,রাজশাহী-৪ বাগমারা আসনের সাংসদ ইঞ্জিঃ এনামুল হক এর ব্যাক্তিগত সহকারী আতাউর রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম,সাধারণ সম্পাদক বকুল আলী খরাদী,সাংগঠনিক সম্পাদক রাজু মোল্লা,যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুর সরকার,ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা।
ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আফছার আলী,মকছেদ আলী,বোরহান উদ্দিন সুজন,সাধারন সম্পাদক ইসমাইল হোসেন,গৌতম পাল,সুজন সরকার,আওয়ামী লীগ নেতা আওয়াল আরিয়ান,বিপুল কুমার।ছাত্রলীগ নেতা মাসুদ রানা,শাহাদাত হোসেন,শাকিব,সুমন রুহুল আমিন সহ প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: