1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

কামারখন্দে নবাগত ওসির সাথে সাংবাদিকের মতবিনিময়

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৩৮২ জন পড়েছেন

ইয়াছিন কবির, কামারখন্দ (সিরাজগঞ্জ ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো: রাকিবুল হুদার সঙ্গে কামারখন্দ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলা পাবলিক লাইব্রেরীতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রাকিবুল হুদা বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ বা হাতিয়ার । পুলিশ ও সাংবাদিক মিলেমিশে কাজ করলে সমাজ থেকে ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজিসহ সব অপরাধ ধীরে ধীরে সমাজ বা রাষ্ট্র থেকে কমে যাবে।

এ সময়ে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এস.এম শহিদুল্লাহ সবুজ, বীরমুক্তিযোদ্ধা আবু মোঃ জুলফিকার আজাদ, সাব-ইন্সপেক্টর সাইফুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দুলাল হোসেন ও সভাপতি গোলাম কিবরিয়াসহ প্রমুখ।

এ সময়ে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মিজানুর রহমান, কম্পিউটার ইন্সট্রাক্টর আওয়াল হোসেন, পুলিশ সদস্য এবং কামারখন্দ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: