1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেলকুচিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে সাজ্জাদুল হক রেজার মনোনয়নপত্র উত্তোলন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ২১৩ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন তৃণমূল ভোটে জয়ী জনাব সাজ্জাদুল হক রেজা। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারান সম্পাদক আজিজুল হক খান ঘোষন, পৌর আওয়ামীলীগের সভাপতি শাহজাহান আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ছাত্রলীগ-যুবলীগ-স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।
উল্লেখ্য যে, গত বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচন এবং আসন্ন বেলকুচি পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়নের জর‌্য দুইবারেই তৃণমূল আওয়ামীলীগের ভোটে জয় লাভ করেন সাজ্জাদুুল হক রেজা । কিন্তু হতাশার বিষয়,তৃণমূলের সমর্থন থাকলেও পরপর দুটি নির্বাচনেই মনোনয়ন বঞ্চিত হন সাজ্জাদুল হক রেজা যার কারনে বেলকুচির সাধারন জনতার মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। মূলত, বেলকুচি পৌরসভার সাধারন ভোটার এবং আওয়ামীলীগের বড় একটি অংশের ঐক্যবদ্ধ অংশগ্রহনের মধ্যে শনিবার বিকালে উপজেলা রির্টানিং অফিসারের কার্য্যালয় মনোনয়ন পত্র উত্তোলন করেন তৃণমুল উঠে আসা এ রাজনীতিবিদ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: