1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম

মিল্লি ভাত ভোজন ও অভিন্ন আত্নার বন্ধু সমাবেশ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ১৮৩ জন পড়েছেন

আঃ হামিদ মধুুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃএসো হাতে রাখি হাত বসে পাশা পাশি, সোঁনালী ভোরের আলোয় স্বপ্নীল আগামী গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে জামালপুর সরিষাবাড়ীর ভাটারায় জামালপুরের ঐতিহ্যবাহী খাবার মিল্লি ভাত (মেন্দা) ভোজন ও অভিন্ন আতœার বন্ধু সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৯ডিসেম্বর) দুপুরে ইপিজেড রোড, ভাটারা বাজার রেলগেট সংলগ্ন ভাটারা মেধা বিকাশ একাডেমী চত্বরে ব্যাচ-৯৬ সরিষাবাড়ী ভাটারা শাখার উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে ব্যাচ-৯৬ ও সার্কেল-৯৬ মিলে প্রায় ৩শত সদস্যের আয়োজন করা হয়। এর আগে ভোজ অনুষ্ঠানে ব্যাচ-৯৬ এর সদস্য পরিবারে ও দরিদ্র জনগনের মাঝে ১ হাজার পিচ মাস্ক বিতরণ করা হয়। সন্ত্রাস জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে সদা জাগ্রত আমরা, প্রতিশ্রæতি নয় বাস্তবায়নে অবিশ^াসে নয় বিশ^াসে এসব শ্লোগান ধারন করে এ বন্ধু মিলন মেলা মুখড়িত হয়ে উঠে। ব্যাচ-৯৬ প্রতি বছর বিভিন্ন সামাজিক কর্মসুচি পালন করে থাকে।
মিল্লি ভাত ভোজন ও বন্ধু সমাবেশে উপস্থিত ছিলেন ব্যাচ-৯৬ এর প্রেসিডেন্ট শেখ হোসেন জুবায়ের সুমেল, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান লিটন, উপদেষ্টা পুলিশ পরিদর্শক (টিআই) রাসেদুল ইসলাম, ব্যাংক কর্মকর্তা কামরুল হাসান, মশিউর রহমান, কোষাধ্যক্ষ লুৎফর রহমান, প্রচার সম্পাদক খলিলুর রহমান, পোস্ট মাস্টার মনিরুজ্জামান মাসুদ, সাংবাদিক আকবর হোসেন প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: