1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

উল্লাপাড়ায় মেয়র পদে আওয়ামিলীগের মনোনয়নপত্র জমা দিলেন এস এম নজরুল ইসলাম

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৩৩৯ জন পড়েছেন

মোঃআলমগীর উল্লাপাড়া:উৎসবমুখর পরিবেশে আসন্ন সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র এস এম নজরুল ইসলাম মনোনয়ন পত্র দাখিল করেছেন।

রোববার (২০ ডিসেম্বর) বিকালে উল্লাপাড়া উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ে নির্বাচন অফিসার মাসুদ রানার নিকট এ মনোয়ন পত্র জমা দেন।

মেয়র এস এম নজরুল ইসলাম মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম (শফি),উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,যুগ্ন আহব্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী,পৌর প্যানেল মেয়র আমিরুল ইসলাম আরজু, সলপ ইউপি চেয়ারম্যান ইন্জিনিয়ার সওকত ইসলাম,পঞ্চক্রোশী ইউপি চেয়ারম্যান ফিরোজ তালুকদার সহ আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

জমাদান পরবর্তী স্বাক্ষাৎকারে মেয়র এস এম নজরুল ইসলাম বলেন,‘জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ, তিনি আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। আশা করি উল্লাপাড়া পৌরবাসী সে মর্যাদা রাখবে। আর আমিও জনগণের মেয়র হয়ে সেবা করে যাবার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।’ এসময় তিনি দলের সর্বস্তরের নেতাকর্মিকে আন্তরিক ধন্যবাদ জানান এবং নির্বাচনে সবার সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য মেয়র পদে ৫
কাউন্সিল ৬২ জনের মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।

উল্লাপাড়া পৌরসভার ৯ টি ওয়ার্ডে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে সাধারণ কাউন্সিলর পুরুষ ৪৫ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। নতুন বছরের জানুয়ারীর ১৬ তারিখে উল্লাপাড়া পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: