1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন

মুন্সিগঞ্জে বীর মুক্তিযোদ্ধার নাতনিকে মারধরের অভিযোগ, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক
  • সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৯০৩ জন পড়েছেন

মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানা শিলিমপুর গ্রামের আরিফ শেখ বিগত চার বছর যাবৎ দফায় দফায় তাকে শারীরিকভাবে নির্যাতন করে ও মানসিক চাপ সৃষ্টি করছে। এ নিয়ে টঙ্গীবাড়ী থানায় জিডিও করা হয়েছে। ভুক্তভোগী একজন বীর মুক্তিযোদ্ধার নাতনি।

জানা যায়, মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানা শিলিমপুর গ্রামের পুত্রবধূকে হত্যার চেষ্টা, স্বামীকে নেশা ও জুয়া খেলা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করায় এই হামলার শিকার হতে হয় পার্শ্ববর্তী থানা: সিরাজদিখান উপজেলার ফুরশাইল গ্রামের শারমিন শিলা কে। খোঁজ নিয়ে দেখা গেছে, হামলাকারী তার স্বামী আরিফ শেখ বিগত চার বছর যাবৎ দফায় দফায় তাকে শারীরিকভাবে নির্যাতন করে ও মানসিক চাপ সৃষ্টি করে গত ছয় মাস আগে খুব বেশি মার দেওয়াতে শারমিন বাধ্য হয়ে তার মায়ের কাছে ফোন করে তাকে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করে তখন তার মা আর বোন তাকে নিয়ে আসে তার নিজ বাড়ি এবং বেশকিছুদিন বাড়ি থাকার পর শারমিনের স্বামী অত্র এলাকার মান্যগণ্য ব্যক্তিদের কাছ থেকে ক্ষমা চেয়ে এবং আর কখনো তার স্ত্রীর গায়ে হাত তুলবে না বলে প্রতিজ্ঞা করে পুনরায় তারা সংসার শুরু করে।

কিন্তু গতকাল জুয়া খেলার জন্য তার স্ত্রীর গহনা বিক্রি করার জন্য স্ত্রীকে গহনা দিতে বলে স্ত্রী গহনা না দিতে চাইলে জোর করে গহনা নেওয়ার জন্য তখন স্বামীর বেধর ভাবে এলোপাথাড়ি লাথি মেরে এবং হাতে লাঠি নিয়ে পিঠের মধ্যে আঘাত করে এবং সর্বশেষে চুল ধরে দেয়ালে কয়েকবার জোরে জোরে ঠেসে দেওয়ায় মাথা ফেটে প্রচুর রক্তক্ষরণ হয় রক্তাক্ত অবস্থায় তাকে ঘরের মেঝে ফেলে রেখে বাহির থেকে তালা বন্ধ করে সারারাত তাকে আটকে রাখা হয় তখন অতিরিক্ত রক্তক্ষরণের ফলে শারমিন পরপর কয়েকবার অজ্ঞান হয়ে আবার চেতনা ফিরে আসে এভাবে করে রাতভোর হলে যখন আবার পুনরায় জ্ঞান ফিরে তখন সে জীবনের সর্বোচ্চ বাঁচার চেষ্টা নিয়ে চিৎকার করাতে পাশের বাড়ির লোক জড়ো হয় তারপর সে তার মায়ের কাছে ফোন করে তখন তার মা আর বড় ভাই তাকে উদ্ধার করে সিরাজদিখান উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করে বর্তমানে সেখানে সে চিকিৎসাধীন অবস্থায় আছে এ ব্যাপারে তাঁর মা বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় সুষ্ঠু বিচারের আশায় একটি লিখিত অভিযোগ করে৷

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: