1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম
মানুষের ভাগ্যোন্নয়নে নৌকার বিকল্প নেইঃ আব্দুর রহমান আরব আমিরাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমেকে ফুলেল শুভেচছা জানালেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের পরিবারের উপর হামলা জি এম কাদেরের ৭৩তম জন্মদিনে হাবিব খান ইসমাইলের শুভেচ্ছা কাপাসিয়ায় মানবতার ঘরে করা যায় করোনা টিকা গ্রহণের রেজিস্ট্রেশন ভাঙ্গায় চাদাঁর দাবীতে মাটি কাটা ভেকু ও ট্রাক ভাংচুরের অভিযোগ রামগঞ্জে দেহলা দিশারী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রচনা প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ সলঙ্গার হাটিকুমরুলে এলিট পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের নতুন শাখার উদ্ভোদন ফুলবাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ ফুলবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

নেত্রকোনার মদন পৌরসভার নৌকার মাঝি হলেন আওয়ামীলীগ প্রার্থী সাইফুল ইসলাম সাইফ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৫৫ জন পড়েছেন
আব্দুন নূর,নেত্রকোনা প্রতিনিধিঃনেত্রকোনা জেলার মদন পৌর সভার মেয়র হলেন আওয়ামী লীগের প্রার্থী সাইফুল ইসলাম সাঈফ।
২৮ ডিসেম্বর সোমবার নেত্রকোনার মদন পৌরসভা নির্বাচনে অনুষ্ঠিত হয়েছে। ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) পদ্ধতিতে ভোটে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম সাঈফ বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট সংখ্যা ৩ হাজার ১৪১। তার নিকটতম প্রতিদ্বন্দী জগ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান মোদাচ্ছের হোসেন পেয়েছেন ১ হাজার ৮৬৯ ভোট। বিএনপির প্রার্থী এনামুল হক পেয়েছেন ১ হাজার ২২২ ভোট।
জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান জানান, নির্বাচনে কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এখন পযন্ত কোথাও কোনও অপ্রীতিকর পরিস্থিতির খবর পাওয়া যায়নি। জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ জানান, বেসরকারিভাবে নৌকা প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম বিজয়ী হয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *