1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

উল্লাপাড়ায় মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ২৫৫ জন পড়েছেন

মোঃআলমগীর উল্লাপাড়াঃসিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাহার চেয়ে আবেদন করেন আওয়ামিলীগের স্বতন্ত্র প্রার্থী মীর আরিফুল ইসলাম উজ্জ্বল। তিনি উল্লাপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক।

উল্লাপাড়া উপজেলা রিটার্নিং কর্মকর্তা মাসুদ রানা ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন,তিনি নিজে সিরাজগঞ্জ জেলা রিটানিং কর্মকর্তা মোঃ আবুল হোসেনের কাছে গিয়ে,মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। রিটার্নিং কর্মকর্তা আবেদন মঞ্জুর করেছে।

 

উল্লেখ্য আগামী বছর ১৬ জানুয়ারী উল্লাপাড়া পৌরসভা নির্বাচন ব্যালট পেপারে অনুষ্ঠিত হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: