1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন

উল্লাপাড়ায় মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ২৫৮ জন পড়েছেন

মোঃআলমগীর উল্লাপাড়াঃসিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাহার চেয়ে আবেদন করেন আওয়ামিলীগের স্বতন্ত্র প্রার্থী মীর আরিফুল ইসলাম উজ্জ্বল। তিনি উল্লাপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক।

উল্লাপাড়া উপজেলা রিটার্নিং কর্মকর্তা মাসুদ রানা ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন,তিনি নিজে সিরাজগঞ্জ জেলা রিটানিং কর্মকর্তা মোঃ আবুল হোসেনের কাছে গিয়ে,মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। রিটার্নিং কর্মকর্তা আবেদন মঞ্জুর করেছে।

 

উল্লেখ্য আগামী বছর ১৬ জানুয়ারী উল্লাপাড়া পৌরসভা নির্বাচন ব্যালট পেপারে অনুষ্ঠিত হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: