1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে শ্রমিকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ২৫ মে থেকে রাজশাহী ম্যাংগো স্পেশাল ট্রেন  চালু ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছেঃ আব্দুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেসমিন আক্তারের বার্তা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শেখ অলি আহাদের বার্তা সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন জাহানারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করেছেন হাসান ইকবাল দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক সেলিম রেজা তাজ

দেশ-বিদেশের সকলকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তাজুল ইসলাম

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১৫৪ জন পড়েছেন

প্রতিদিনের সময় প্রতিবেদকঃ
দেশ-বিদেশের সকলকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম।

২০২১ সালের প্রথম দিন আজ। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। বিশ্বের কোটি কোটি মানুষের মত আমরাও আমাদের অগণিত পাঠকদের জানাই ‘হ্যাপি নিউ ইয়ার’। নতুন বছরটি আনন্দে, শান্তিতে ভরে উঠুক-এই প্রত্যাশা। আছে দুঃখ, আছে মৃত্যু, বিরহদহন লাগে।/ তবুও শান্তি, তবু আনন্দ, তবু অনন্ত জাগে। – কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের গানের এ কথার মতই দুঃখ, কষ্ট সবকিছু কাটিয়ে নতুন জীবনের দিকে যাত্রার প্রেরণা নেবে মানুষ। নতুন বছরটি যেন সমাজ জীবন থেকে, প্রতিটি মানুষের মন থেকে সকল গ্লানি, অনিশ্চয়তা, হিংসা, লোভ ও পাপ দূর করে। রাজনৈতিক হানাহানি থেমে গিয়ে আমাদের প্রিয় স্বদেশ যেন সমৃদ্ধির দিকে এগিয়ে যেতে পারে।

তাজুল ইসলামের গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, নতুন বছরে দেশবাসীসহ প্রবাসী বাংলাদেশিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাজুল ইসলাম বলেন, ইংরেজী নববর্ষ উপলক্ষে হিংসা-বিদ্বেষ পরিহার করে দেশবাসীকে একত্রে কাজ করার আহ্বান জানান তিনি। সাইদ জসিম আশা প্রকাশ করেন, নতুন বছর সবার জীবনের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিবে এবং বয়ে আনবে অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। ২০২১ সালে সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে দেশের জন্য আরও অর্জন ও সাফল্যের বছর হয়ে ওঠবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *