1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু  বৃক্ষ হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে শোক সভা আওয়ামী লীগের নৌকা বিশাল, এই নৌকায় সবাইকে চাই: ওয়াদুদ দারা ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন হাবিব খান ইসমাইল ঠাকুরগাঁওয়ে “নো হেলমেট নো ফুয়েল” কার্যক্রমের উদ্বোধন ‘হেলমেট নাই, তেল নাই’ বাস্তবায়নে কঠোর ভূল্লী থানা পুলিশ ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রামগঞ্জে শীতার্তদের পাশে এমপি আনোয়ার খান

আবদুর রহমান
  • সময় : শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ৩৮৯ জন পড়েছেন

আবদুর রহমান, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের ব্যক্তিগত অর্থায়নে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর, ৯নং ভোলাকোট, ৪নং ইছাপুর ইউনিয়ন ও রামগঞ্জ পৌরসভায় শুক্রবার ও শনিবার দুইদিন ব্যাপী প্রায় ১০ হাজার কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
০২ রা জানুয়ারি শনিবার, বেলা ১২টা থেকে যথাক্রমে ৯নং ভোলাকোট ইউপির আথাকরা উচ্চ বিদ্যালয়, লক্ষীদরপাড়া মাদরাসা, নোয়াপাড়া ও নাগমুদ বাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এবং ৪নং ইছাপুর ইউনিয়ন পরিষদ, নুনিয়াপাড়া মাদ্রাসার মাঠে ও রামগঞ্জ পৌর শিশুপার্কে ৭ হাজার শীতার্ত অসহায় পরিবারে এবং গতকাল শুক্রবার বিকেলে ১নং কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ মাঠে ও পশ্চিম শেফালীপাড়া তরুলতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৩ হাজার শীতার্ত অসহায় পরিবারে এ কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
কম্বল ও খাদ্যসামগ্রী বিতরনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ালীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকম রুহুল আমিন, সাবেক সফল মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহমেদ, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ও রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য মহিউদ্দিন মাঈনু, ৩নং ভাদুর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, ৮নং কড়পাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল হক মজিব, ১নং কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন, ৭নং দরবেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান,উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জামান পাটওয়ারী দুলাল, ভোলাকোট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল হক টিপু, উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু, সদস্য সৌদি বিল্লাল, পৌর যুবলীগের আহবায়ক মামুনুর রশিদ আখন্দ, উপজেলা বিআরডিবিএ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূঁইয়া, এমপির একান্ত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পী,

যুবলীগ নেতা সবুজ ভুইয়া,পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ রাশেদুল হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ, পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আঠিয়া, ভোলাকোট ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াস, যুগ্ন আহবায়ক রবিউল ইসলাম অপু মাল, ফজলে রাব্বি জয় প্রমূখ।
উল্লেখ্য, গত ৬ বছর থেকে ড. আনোয়ার হোসেন খান এভাবে প্রধানমন্ত্রীর সৌজন্যে নিজ অর্থায়নে শীতবস্ত্র, চাল-ডাল, সেমাই-চিনিসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে আসছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: