1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

রামগঞ্জে শীতার্তদের পাশে এমপি আনোয়ার খান

আবদুর রহমান
  • সময় : শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ৩৬২ জন পড়েছেন

আবদুর রহমান, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের ব্যক্তিগত অর্থায়নে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর, ৯নং ভোলাকোট, ৪নং ইছাপুর ইউনিয়ন ও রামগঞ্জ পৌরসভায় শুক্রবার ও শনিবার দুইদিন ব্যাপী প্রায় ১০ হাজার কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
০২ রা জানুয়ারি শনিবার, বেলা ১২টা থেকে যথাক্রমে ৯নং ভোলাকোট ইউপির আথাকরা উচ্চ বিদ্যালয়, লক্ষীদরপাড়া মাদরাসা, নোয়াপাড়া ও নাগমুদ বাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এবং ৪নং ইছাপুর ইউনিয়ন পরিষদ, নুনিয়াপাড়া মাদ্রাসার মাঠে ও রামগঞ্জ পৌর শিশুপার্কে ৭ হাজার শীতার্ত অসহায় পরিবারে এবং গতকাল শুক্রবার বিকেলে ১নং কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ মাঠে ও পশ্চিম শেফালীপাড়া তরুলতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৩ হাজার শীতার্ত অসহায় পরিবারে এ কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
কম্বল ও খাদ্যসামগ্রী বিতরনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ালীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকম রুহুল আমিন, সাবেক সফল মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহমেদ, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ও রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য মহিউদ্দিন মাঈনু, ৩নং ভাদুর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, ৮নং কড়পাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল হক মজিব, ১নং কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন, ৭নং দরবেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান,উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জামান পাটওয়ারী দুলাল, ভোলাকোট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল হক টিপু, উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু, সদস্য সৌদি বিল্লাল, পৌর যুবলীগের আহবায়ক মামুনুর রশিদ আখন্দ, উপজেলা বিআরডিবিএ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূঁইয়া, এমপির একান্ত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পী,

যুবলীগ নেতা সবুজ ভুইয়া,পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ রাশেদুল হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ, পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আঠিয়া, ভোলাকোট ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াস, যুগ্ন আহবায়ক রবিউল ইসলাম অপু মাল, ফজলে রাব্বি জয় প্রমূখ।
উল্লেখ্য, গত ৬ বছর থেকে ড. আনোয়ার হোসেন খান এভাবে প্রধানমন্ত্রীর সৌজন্যে নিজ অর্থায়নে শীতবস্ত্র, চাল-ডাল, সেমাই-চিনিসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে আসছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: