1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

শরীয়তপুরে আ.লীগের মেয়র প্রার্থী পারভেজ রহমান জনকে নৌকা উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন ইলিয়াস মাদবর

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৬ জানুয়ারি, ২০২১
  • ২১৩ জন পড়েছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, শরীয়তপুর: অ্যাডভোকেট পারভেজ রহমান জনকে শরীয়তপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

গত (১৮ ডিসেম্বর) রাতে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড দ্বিতীয় ধাপে দেশের ৬১ পৌরসভা নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীদের নাম ঘোষণা করে।

 

বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শুরু হওয়া দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শরীয়তপুর পৌরসভার জন্য শেষ পর্যন্ত রাজনীতির নতুন মুখ শিক্ষিত ক্লিন ইমেজের ৩৩ বছরের তরুণ পারভেজ রহমান জনকেই বেছে নিয়েছে আওয়ামী লীগ।

শরীয়তপুরে আ.লীগের মেয়র প্রার্থী পারভেজ রহমান জনের সাথে নির্বাচনি প্রচারণার সময় নৌকা উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালী শাখার সাংগঠনিক সম্পাদক ইলিয়াস মাদবর।

ইলিয়াস মাদবর, আগামী ১৬ জানুয়ারি শরীয়তপুর পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পারভেজ রহমান জনকে-কে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

উল্লেখ, ইলিয়াস মাদবার শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার কৃতি সন্তান। তার জন্ম ১৯৮০ সালে। তার পিতা মোঃ মোসলেম মাদবার ছিলেন সেনেরচর ইউপির সাবেক চেয়ারম্যান এবং সেনেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি। ইলিয়াস মাদবার ছিলেন ছোটবেলা থেকে অত্যন্ত মেধাবী। তার ছাত্র রাজনিতি জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজ থেকে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: