1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
বুধবার, ১২ মে ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
সলঙ্গা থানা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা নড়াইলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার কাপাসিয়ায় মানবতার ঘর থেকে প্রবীণদের মাঝে ঈদ উপহার বিতরণ ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিল যুবলীগ নেতা সাওন চৌধুরী নাগরপুরে ৬০ জনকে আর্থিক অনুদান প্রদান নাগরপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ ও প্রবাসে বসবাসরত সবাইকে সুইডেন আওয়ামী লীগের ঈদের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসে বসবাসরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা

ফরিদপুরের ভাঙ্গায় উন্নয়ন তুলে ধরতে জনসভা অনুষ্ঠিত

মো. জোবায়ের পারভেজ শোভন, ফরিদপুর প্রতিনিধি
  • সময় : শনিবার, ৯ জানুয়ারি, ২০২১
  • ৮৮ জন পড়েছেন

ফরিদপুরের ভাঙ্গায় সরকারের অব্যাহত উন্নয়ন এবং সফলতা তুলে ধরতে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার পৌর সদরের কুঠিবাড়ি চরকান্দা প্রাঙ্গনে স্থানীয় আওয়ামীলীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সাবেক পৌর কাউন্সিলর মোঃ আইয়ুব আলীর সভাপতিত্বে আয়োজিত জনসভায় প্রধান অতিথি ছিলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

জনসভায় মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, দেশ আজ উন্নয়নের ধারায় অব্যাহতভাবে এগয়ে যাচ্ছে। সরকার প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের শিখরে পৌছে গেছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে রাস্তা-ঘাট, সেতু, চিকিৎসা, শিক্ষা সর্বক্ষেত্রে দেশ আজ রোল মডেল। তিনি বলেন, অপরিসীম পরিশ্রমে ভাঙ্গা উপজেলা আজ শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। কিন্তু ফরিদপুরের মধ্যে মডেল হিসেবে ভাঙ্গা পৌরসভায় ছিটেফোটাও উন্নয়ন হয়নি। পৌরসভা ও প্রশাসনের যে সকল দুর্নীতিবাজ কর্মকর্তা রয়েছেন তাদের সাবধান হতে হুশিয়ারী প্রদান করেন তিনি। দুর্নীতির কারণে এত উন্নয়ন সত্যেও জনগণ সত্যিকারের সুফল ভোগ করতে পারছে না। প্রয়োজনে জনগণকে সঙ্গে নিয়ে পৌরসভার যে সকল কর্মকর্তা কর্মচারী এবং প্রশাসনের কর্মকর্তারা দুর্নীতিতে জড়িত তাদেরকে চরমভাবে প্রতিহত করা হবে। তিনি আরও বলেন, জনগণের ট্যাক্সের টাকায় চলে পৌরসভা। সেই পৌরসভাকে জিম্মি করে কেউ কেউ কোটি কোটি টাকার বাণিজ্য করে যাচ্ছেন। এতদিন যা করেছেন তার বিচারসহ পৌরসভাকে দুর্নীতিমুক্ত করা হবে। তিনি বলেন, প্রশাসনের দুই কর্মকর্তা সম্প্রতি ভাঙ্গা বাজারের খাস জমিতে দোকান বরাদ্দর নামে ৮ কোটি ৬০ লাখ টাকার যে দুর্নীতি করেছেন তারও বিচার করা হবে। আগামী পৌরসভার নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত সৎ ও যোগ্য ব্যক্তিকে মেয়র নির্বাচিত করে ভাঙ্গা পৌরসভার আমূল পরিবর্তন করতে জনগণকে এখনই তৈরি হতে হবে।

পৌরবাসীর উদ্দেশে তিনি বলেন, আমি ইতিপূর্বে দুইবার এমপি নির্বাচিত হয়েছি আপনাদের ভোটে। তবে আমি কখনই নৌকার বিরুদ্ধে ছিলাম না। আমার যুদ্ধ ছিল বিশেষ ব্যক্তি কাজী জাফর উল্লাহর বিরুদ্ধে। আমি দীর্ঘ ৭ বছরে আমার যৌবন ও সংসারে মায়া ত্যাগ করে আপনাদের পাশে সেবা করে গিয়েছি। তারই ফলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করেছেন। আপনারা জানেন জনগণের ট্যাক্সের টাকায় পৌরসভা পরিচালিত হয়। মডেল এ গ্রেডের পৌরসভা হিসেবে তেমন কোন উন্নয়ন হয়নি। আগামীতে স্বচ্ছ সৎ ব্যক্তিকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করুন আমি আপনাদের সত্যিকার উন্নয়ন দেব। পৌরসভার রাস্তাঘাটের যে অবস্থা তাতে করে মানুষ চলাচল করতে পারে না। এর আগে দুপুর হতেই জনসভাস্থল মিছিলে মিছিলে কানায় কানায় পূর্ণ হয়ে যায়। পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দিয়ে জনসভা মুখরিত করে তোলেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ লুৎফর রহমান ,ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাহিদ মুন্সী, পেীর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর ওমর ফারুক হবি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবকলীগ, মহিলা লীগের নেতা-কর্মীরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *