1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে বনিক সমিতির উদ্যোগে শীত বস্ত্র বিতরণ বেনাপোলে ভূয়া কার্ডধারী ও ছবি স্টুডিও’র সুমনকে ১৫ হাজার টাকা জরিমানা যশোরের শার্শায় ৭দিন ব্যাপী গাভী পালন বিষয়ক প্রশিক্ষনের শুভ উদ্বোধন লোহাগড়া হাসপাতালে আমান হাসানের ঝটিকা সফর ঠাকুরগাঁয়ে বালিয়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত যুবলীগ চেয়ার‌ম্যান-সাধারণ সম্পাদকের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শেখ অলি আহাদ নাগরপুরে কর্মহীন নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ লোহাগড়ায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ রাজধানীতে জাগ্রত মানবতার আলো সংগঠন শীতার্তদের পাশে ঠাকুরগাঁওয়ে সেনুয়া ইউনিয়নে ওয়ার্ডের নাম পরিবর্তন করার প্রতিবাদে মানববন্ধন

ভূল্লীতে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন ওমর ফারুক

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ১৩১ Time View

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: চারদিকে হাড়কাঁপানো কনকনে শীত সাথে তীব্র কুয়াশা। বইছে মৃদু ও মাঝারি শৈত্যপ্রবাহ। সারা দেশে যেমন শীতের প্রকোপ বেড়েছে, তেমনি বেড়েছে গরিব-দুঃখী মানুষের দুর্ভোগ। এমন বৈরী আবহাওয়ায় থেমে নেই মানুষের জীবনযাত্রা। জীবিকার তাগিদে ছুটছেন তাঁরা। তাঁদের মধ্যে অনেকের গায়ে নেই শীতের গরম কাপড়। দেশের শহরকেন্দ্রিক জায়গাগুলো বিত্তবানদের শীতবস্ত্র বিতরণের হাত থাকলেও বঞ্চিত থেকে যায় প্রত্যন্ত অঞ্চলের মানুষগুলো। এসব অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছেন ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ডের সমাজ সেবক ওমর ফারুক।

নিজ উদ্যোগে কম্বল ও চাদর কিনে দিচ্ছেন অসহায় মানুষদের।তাঁর ধারাবাহিক কার্যক্রমে শীতার্ত মানুষের মাঝে মটর সাইকেল করে কম্বল ও চাঁদর নিয়ে ৪নং ওয়ার্ডের বেশ কয়েকটি গ্রামে ঘুরে ঘুরে শীতবস্ত্র বিতরণ করছেন তিনি।

গত কয়েক দিনে তিনি ২০০ জন অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসব শীতবস্ত্র দেওয়া হয়েছে বিধবা, বয়স্ক পুরুষ ও নারী, প্রতিবন্ধী এবং এতিম অসহায়দের।

জানতে চাইলে সমাজ সেবক ওমর ফারুক বলেন, বিবেকের তাড়না থেকে তাদের পাশে দাঁড়িয়েছি। গরীব মানুষ যাতে কোনভাবেই শীতে কষ্ট না পায় তাই তাদের পাশে দারিয়েছি। ভবিষ্যতেও এমন প্রচেষ্টা অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page