1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রাত শেষ হলেই বেলকুচি পৌরসভা নির্বাচন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১
  • ৩২৩ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
২য় ধাপে আগামীকাল শনিবার (১৬ জানুয়ারি) বেলকুচি পৌরসভা নির্বাচন, এই পৌরসভা নির্বাচনকে ঘিরে নেওয়া হয়েছে নানা ধরনের প্রস্তুতি। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট প্রদানের মাধ্যমে বেলকুচি পৌরবাসী তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করবেন। এ পৌরসভায় ২৬টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যদের পাশাপাশি র্যাব, বিজিপি ও আনসার সদস্যরাও মাঠে থাকবেন। নির্বাচন সম্পন্ন করতে সকল ধরনের প্রস্তুতি গ্রহণ সম্পন্ন করেছে নির্বাচন অফিস।
নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রতিক নৌকা নিয়ে বর্তমান মেয়র আশানুর বিশ্বাস, বিএনপির দলীয় প্রতিক ধানের শীষ নিয়ে আলতাফ সরকার। এছাড়ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারিকেল গাছ প্রতিক নিয়ে সাজ্জাদুল হক রেজা  প্রতিদ্বন্দীতা করছেন। ৯ টি ওয়ার্ডে সংরক্ষিত নারী আসনে ১৬ জন ও সাধারণ আসনে ৪১ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, এবারের পৌরসভা নির্বাচনে যে কোন ধরনের বিশৃঙ্খলা ঠেকাতে পুলিশ সদস্যরা মাঠে থাকবেন। বিভিন্ন ভোট কেন্দ্রের নিরাপত্তা বজায় রাখতে পুলিশ সদস্য নিয়োজিত থাকবে। এছাড়া আনসার, বিজিবি ও র্যানবের সদস্যরাও নিরাপত্তার কাজে নিয়োজিত থাকবে।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আশরাফুল হক  জানান, আগামী শনিবারের পৌরসভা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন
সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে ভোট কেন্দ্রেগুলোতে সকল ধরনের সরঞ্জামাদি পৌঁছে দেওয়া হবে এবং আগামীকাল শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৬ টায় ব্যালট পেপার পৌছে দেওয়া হবে বলে তিনি জানান। বেলকুচি পৌরসভা নির্বাচনে ৯টি ওয়ার্ডের ২৬টি কেন্দ্রে ৫৩,৩৬৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: