1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

আ’লীগের শ্রম ও জনশক্তি উপকমিটির সদস্য হলেন আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ

মোস্তাকিম ফারুকী
  • সময় : শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
  • ৫৩৫ জন পড়েছেন

বাংলাদেশ আওয়ামীলীগের নব-গঠিত শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হলেন বিশিষ্ট সমাজ সেবক আন্তর্জাতিক লায়ন্স ক্লাবের অন্যতম নেতা লায়ন আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ। উল্লেখ্য গত বুধবার ১৩ জানুয়ারী নবগঠিত আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আওয়ামীলীগ এর শ্রম ও জনশক্তি উপকমিটি প্রকাশিত হয় যার চেয়ারম্যান জনাব মেজর জেনারেল আব্দুল হাফিজ, পিএসসি (অবঃ) এবং সদস্য সচিব জনাব হাবিবুর রহমান সিরাজ নির্বাচিত হন। উক্ত কমিটিতে জনাব আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ কমিটির অন্যতম সদস্য নির্বাচিত হন।

নিখিল চন্দ্র গুহ

নিখিল চন্দ্র গুহ ছাত্র জীবনে আওয়ামীলীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শাখার সভাপতি ছিলেন। তিনি সদ্য সাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ছিলেন। ব্যক্তি জীবনে একজন সফল মানুষ আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ অত্যন্ত দক্ষতার সাথে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।

পটুয়াখালীর এই কৃতি সন্তান একাধারে একজন সফল ব্যবসায়ী, একজন দক্ষ সংগঠক এবং বর্তমানে বিশ্বের সর্ববৃহৎ সেবা সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর জেলা ৩১৫এ১, বাংলাদেশ এর গভর্ণর (ডেজিগনেটেড) হিসেবে দায়িত্ব পালন করছেন। ছাত্র জীবন থেকে রাজনীতি ও মানব সেবায় ব্রত এ গুণী ব্যক্তি সর্বদা জনগণ তথা মানুষের কল্যাণে কাজ করতে বদ্ধপরিকর।

সদস্যপদ প্রাপ্তির পর অনুভূতি প্রকাশ করে আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ বলেন, দলের উপকমিটিতে আমাকে মূল্যায়ন করায় আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমার উপর অর্পিত দলের এ দায়িত্ব আমি যথাযথভাবে পালন করবো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: