1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ভূল্লীতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১
  • ৫১১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) রাতে সদর উপজেলার ভূল্লীতে এসএসসি ব্যাচ ২০২০ এর উদ্যোগে কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে ৭ দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্টে ফাইনাল অনুষ্ঠিত হয়।

এসএসসি ব্যাচ ২০২০ আয়োজিত এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় জাহানারা-২ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় রনক রিয়ান টিম।

ভূল্লী ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী এর সভাপতিত্বে টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ.স.ম গোলাম ফারুক রুবেল, জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরে এ আলম সিদ্দিকী মুক্তি, ৬নং আউলিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান, ১৫ নং দেবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নূর ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, ৪নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান, সাধারণ সম্পাদক মনি দেবনাথ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, টুর্নামেন্টের আহবায়ক কুমারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস আলী, জেলা যুবলীগের সাংস্কৃতি সম্পাদক জাকিউর আলম জুয়েল, ভূল্লী ডিগ্রী কলেজের প্রভাষক শাহারিয়ার আলম সোহান, বিশিষ্ট ব্যবসায়ী খাজা ময়নুদ্দীন, শিক্ষক সারোয়ার হোসেন মানিক, আরিফ আহমেদ রনি, সরকার আসাদুজ্জামান বাবুসহ প্রমুখ।

প্রচন্ড শীতকে উপো করে হাজারো দর্শক ফাইনাল খেলা উপভোগ করেন। এ সময় দর্শক ও খেলোড়ারদের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং কানায় কানায় পরিপূর্ণ হয় খেলার মাঠ। খেলায় বিজয়ী দলকে ২৫ হাজার টাকা ও রানার্সআপ দলকে ২০ হাজার টাকা পুরস্কার হিসেবে দেওয়া হয়।

টুর্নামেন্টের ধারাভাষ্যকারের দায়িত্বে ছিলেন ঠাকুরগাঁও বেতারের উপস্থাপক মোস্তাক আহমেদ ও আতিয়ার রহমান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: