1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

৪ ফেব্রুয়ারি মজলিসে তালিমুল উম্মাহ বাইছারা শাখার উদ্যোগে বিরাট ইসলামী মাহফিল

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১
  • ৬০৪ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ
বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সময় বাদ যোহর হতে অনুষ্ঠিত হতে যাচ্ছে মজলিসে তালিমুল উম্মাহ বাইছারা শাখার উদ্যোগে ইসলামী সমাবেশ ও বিরাট ইসলামী জলসা। মাদরাসা প্রাঙ্গণে এই মাহফিল অনুষ্ঠিত হবে।

উক্ত মাহফিলে প্রধান অতিথি চাঁদপুর-১ (কচুয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাপান শাখার সভাপতি, জে.বি.ওয়ান কর্পারেশনের চেয়ারম্যান, ধর্মভীরু, বিশিষ্ট সমাজসেবক, মিডিয়া ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান।

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান বলেন, সৃষ্টির সেরা জীব হিসাবে মানুষের কর্তব্য অনেক। এ কর্তব্য সম্পর্কে জ্ঞানার্জন করতে হলে শিক্ষার কোনো বিকল্প নেই। তাই প্রাতিষ্ঠানিক যে কোনো শিক্ষা গ্রহণের পাশাপাশি কোরআন ও হাদীস পড়া এবং এ থেকে জ্ঞানার্জন করা সকল মুসলমানদের দায়িত্ব। এজন্য আমাদের ছেলে মেয়েদের ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করে মানুষের কল্যাণে কাজ করতে হবে।

উল্লেখ,
বিশেষ অতিথি কচুয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি, ৩নং বিতারা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শরীফুল ইসলাম সরকার। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখবেন পীর সাহেব উজানী হযরত মওলানা আল্লামা ফজলে এলাহী (দা:বা:)। দ্বিতীয় বক্তা হিসাবে বক্তব্য রাখবেন ডি,আই,টি জামে মসজিদের খতিব হযরত মওলানা আল্লামা আব্দুল আউয়াল সাহেব, ৩য় বক্তা হিসাবে বক্তব্য রাখবেন হযরত মওলানা জুন্নুর রশিদ পীর সাহেব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: