1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নড়াইলে কবি কাঙ্গাল শামছুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

মো জান্নাতুল বিশ্বাস নড়াইল
  • সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ২৬৮ জন পড়েছেন

নড়াইলে কবি কাঙ্গাল শামছুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দিনটি পালন উপলক্ষে শনিবার দুপুরে জেলার লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের ব্রম্মানীনগরে কবি শামছুর রহমানের নিজ বাস ভবনে স্মরণ সভা, কবিতা আবৃত্তি ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কবি কাঙ্গাল শামছুর রহমান ট্রাষ্ট’র আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কবি পত্নী মোসা: সুফিয়া বেগম। অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তৃতা করেন অ্যাডভোকেট নজরুল ইসলাম, লোহাগড়া প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সালাম খান,লেখক সুভাষ বিশ্বাস, কবি ও সাহিত্যিক আলী আজগর রাজা,কবি নারায়ন বিশ্বাস, কবি ও সাংবাদিক সাথী তালুকদার, কবি ও নিরাপদ সড়ক আন্দোলনের জেলা সভাপতি সৈয়দ খায়রুল ইসলাম, সাংবাদিক সুলতান মাহমুদ, কবি কামনা ইসলাম, কবি কন্যা মোসা: শিল্পী খানম, মোসা: মিলিয়া খানম, মোছা: মুক্তা খানম, বিশ্ব সাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ লাইব্রেরীয়ান আরাফুল ইসলাম।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কবি ওসমান গনি। কবির স্মরণ সভায় সাংবাদিক, শিক্ষক, সমাজসেবকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা কবি কাঙ্গাল শামছুর রহমানকে জাতীয়ভাবে মর্যাদা প্রদানের জন্য জোর দাবি জানান। অনুষ্ঠান শেষে কবিতা আবৃত্তিতে অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: