1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকার মনোনীত প্রার্থীকে ভোট দিনঃ আব্দুর রহমান নড়াইল শহরের মধ্যে ফোর লেন সড়ক নির্মান বন্ধের দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের পরিবারকে কুপিয়ে জখম, প্রতিবাদে রাজপথে গণমাধ্যম কর্মীরা মানুষের ভাগ্যোন্নয়নে নৌকার বিকল্প নেইঃ আব্দুর রহমান আরব আমিরাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমেকে ফুলেল শুভেচছা জানালেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের পরিবারের উপর হামলা জি এম কাদেরের ৭৩তম জন্মদিনে হাবিব খান ইসমাইলের শুভেচ্ছা কাপাসিয়ায় মানবতার ঘরে করা যায় করোনা টিকা গ্রহণের রেজিস্ট্রেশন ভাঙ্গায় চাদাঁর দাবীতে মাটি কাটা ভেকু ও ট্রাক ভাংচুরের অভিযোগ রামগঞ্জে দেহলা দিশারী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রচনা প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

The Virtual BD এর WP-A00 ব্যাচের সেরা ওয়েব ডিজাইনার হলেন স্বর্ণালী মল্লিক, সাথে ইন্টার্নশিপের সুযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৫০ জন পড়েছেন

বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার সহায়ক হিসেবে কাজ করছেন The Virtual BD নামক খুলনায় প্রতিষ্ঠিত এই কোম্পানি টি। যার প্রেক্ষিতে ২ লাখ টাকার অধিক বৃত্তি প্রদান করেন ‘ওয়েব ডিজাইন এবং ওয়াডপ্রেস ডেভেলপমেন্ট সাথে ফ্রিল্যান্সিং ‘ নামক কোর্স টিতে।

১৫ জনকে কারিগরি শিক্ষার সাথে সাথে তাদের মুক্ত ব্যাবাসার উপর প্রশিক্ষণ দেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও নির্বাহী প্রধান মেহেদী হাসান (আশিক) ও টেকনিক্যাল প্রধান জারিফ হুদা অঙ্গন।

কোর্সের চূড়ান্ত ফলাফলের উপর ভিত্তি করে সেরা ওয়েব ডিজাইনার হিসাবে নির্বাচিত হন, স্বর্ণালী মল্লিক, যিনি খুলনার নর্দার্ন ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলোজিতে অধ্যয়নরত।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও নির্বাহী প্রধান মেহেদী হাসান (আশিক) যুব সমাজ দক্ষ করার কর্মসূচির জন্য Bngabandhu Digital Social Innovation Award 2020 বিজয়ী হন। তিনি বলেন ” আমাদের আইটি কোম্পানির মূল উদ্দেশ্য হলো ভিন্ন কিছু করা, যাতে যুব সমাজকে সঠিকভাবে ব্যবহার করার মধ্যমে নিজেদেরকে উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা যায়। আমরা সর্বদা বিশ্বাস করি যুব সমাজকে সঠিক ভাবে দিক নির্দেশনা ও প্রশিক্ষণের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলা সম্ভব। তরুন উদ্যোক্তাদেরকে এক সাথে কাজ করার জন্য নতুন ই-কমার্স ওয়েবসাইট নিয়ে কাজ করছেন The Virtual BD, যাতে সব ছোট স্টার্টআপ গুলোকে এক প্লাটফর্মে এনে কাজ করা যায়। এবং পরবর্তীতে আমরা গবেষণার উপর ফোকাস করবো। কারন আমাদের গবেষণার দিক থেকে বিশ্বের উন্নত দেশ গুলোর সাথে তাল মিলিয়ে চলতে হবে।

টেকনিক্যাল প্রধান জারিফ হুদা অঙ্গন বলেন ” আমরা সময়োপযোগী কোর্স গুলোর মাধ্যমে আমাদের কোম্পানিকে ভিন্ন ভাবে উপস্থাপন করতেছি। প্রাক্তন ব্যাচের ছাত্রদের মধ্যে যথেষ্ট সফলতা লক্ষ্য করা গিয়েছে, যেটা আমাদের জন্য সত্যিই গর্বের।

কোনো ধরনের আইটি সমাধান কিংবা ফ্রিল্যান্সিং এর জন্য প্রশ্ন থাকলে The Virtual BD কোম্পানির সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করুন ; ০১৯৩২৯৭৪২৬৬

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *