1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা হলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩৩৪ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ
‘মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত স্বাধীনতা স্বপক্ষের ওলামা মাশায়েখদের নিয়ে গঠিত’ বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, কচুয়ার কৃতি সন্তান, বঙ্গবন্ধুর স্নেহ প্রাপ্ত, জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, মিডিয়া ব্যাক্তিত্ব, ৮০ দশকের সাবেক ছাত্রনেতা, জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জাপান শাখার সভাপতি, ধর্মভীরু ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানকে প্রধান উপদেষ্টা পদে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাকীম মওলানা আনছার আহমদ সিদ্দিকী সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানকে প্রধান উপদেষ্টা পদে মনোনীত করা হয়।

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন, আমি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করছি, আমাকে যোগ্য ভাবার জন্যে। আল্লাহ যেন আমাকে আমার দায়িত্ব পালনের তৌফিক দান করেন আমার জন্যে সকলে দোয়া করবেন। দেশে অশান্তি বৃদ্ধির ফলে দিন দিন খুন, ধর্ষণ, সন্ত্রাস, দুর্নীতি, হানাহানি এবং জুলুম-নির্যাতন বেড়ে চলছে। তিনি এ অবস্থার পরিবর্তন ঘটাতে দেশের আলেম সমাজকে সমাজকর্মীর ভূমিকা পালন করার আহ্বান জানিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: