1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

স্পেনের বিদায়ী রাষ্ট্রদূতের সঙ্গে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নেতাদের সাক্ষাৎ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ২৩৭ জন পড়েছেন

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ স্পেনে বাংলাদেশের বিদায়ী রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার এবং হেড অব চেন্সরি ও মিনিস্টার হারুন-আল-রশিদের সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নেতারা। এ সময় তারা নবনিযুক্ত মিনিস্টার ও কনস্যুলার জেনারেল আব্দুল মুক্তাদিরকেও স্বাগত জানান।

রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার বাংলাদেশ অ্যাসোসিয়েশনের ভূয়সী প্রশংসা করে বলেন, অত্যন্ত আন্তরিক, নিষ্ঠা ও কমিউনিটিতে দায়িত্বশীল ভূমিকা রেখে চলেছে সংগঠনটি। বাংলাদেশ কমিউনিটিকে ঐক্যবদ্ধ এবং এক প্ল্যাটফর্মে নিয়ে আসতে এই সংগঠন নিরলস কাজ করে যাচ্ছে।

বিদায়ী রাষ্ট্রদূত তার দায়িত্ব পালনকালে অ্যাসোসিয়েশন ও কমিউনিটির নেতাদের আন্তরিকতা, সৌহার্দ্য, সম্প্রীতি ও সহযোগিতার জন্য কৃতজ্ঞতা ধন্যবাদ জানান। বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নেতারা রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার ও মিনিস্টার হেড অব চেন্সরি হারুন-আল-রশিদের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। কনস্যুলার সেবা জিরো টলারেন্সে নিয়ে আসতে তাদের ভূমিকা অগ্রণী বলে মন্তব্য করেন।

এ সময় বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের নেতৃত্ব দেন সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহসভাপতি আল আমিন মিয়া, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর। বিদায়ী রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার ও চেন্সরি হারুন-আল-রশিদকে উপহারসামগ্রী ও ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: