1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

লোহাগড়ায় ফাতেমা হাসপাতাল উদ্বোধন

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩১৪ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়ায় ফাতেমা হাসপাতাল ও ডায়াগনস্টি সেন্টার নামে ব্যক্তিগত উদ্যোগে সম্পূর্ণ সেবাধর্মী একটি বেসরকারী হাসপাতালের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পারমল্লিকপুর গ্রামে প্রতিষ্ঠিত এ হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসপাতালের উপদেষ্টা শেখ আব্দুল্লাহ। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের কর্ণধর এস এম আলমগীর হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বক্ষব্যাধি বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক ডাঃ এস,এম মোস্তফা কামাল।

অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শরীফ শাহাবুর রহমান, অধ্যক্ষ মোশারেফ হোসেন মোল্যা, এ্যাডঃ আব্দুস ছালাম খান, এ্যাডঃ শরীফ মাহাবুবুল করিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূইয়া, শিক্ষক মোল্যা মনিরুজ্জামান, শেখ কবির হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শামসুল আলম কচি, এলজিইডি বিভাগের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়র শরীফ হোসেন প্রমুখ।

এসময় এলাকার সুধিবৃন্দ ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। হাসপাতালটি উদ্বোধন করেন মল্লিকপুর গ্রামের আদর্শ কৃষক জালাল উদ্দিন ভুইয়া।

প্রধান অতিথি বলেন, ‘এ হাসপাতাল জনগনের হাসপাতাল এখানে প্রতিদিন নিয়মিত স্বল্প খরচে রোগী দেখা ও সকল প্রকার রোগের পরীক্ষা করা হবে।’ #

মো জান্নাতুল বিশ্বাস/প্রতিদিনের সময়

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: