1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

রামগঞ্জে নোয়াগাঁও ইউনিয়নবাসীর সেবা করতে চান চেয়ারম্যান প্রার্থী তৌহিদ লন্ডনি

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৩৮৯ জন পড়েছেন
আবদুর রহমান, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ০২ নং নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী, উধনপাড়া বজলুর রহমান ভুইয়া বাড়ির বাসিন্দা ইঞ্জিনিয়ার তৌহিদুল ইসলাম ভুইয়া লন্ডনি। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন। পাশাপাশি চেয়ারম্যান পদে নিজ প্রার্থীতা নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে সকলের নিকট দোয়া চেয়ে যাচ্ছেন। জানা যায়, ইঞ্জিনিয়ার তৌহিদুল ইসলাম ভুইয়া লন্ডনি ১৯৯৩ সালে সাউধেরখিল উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে ফাস্ট ডিভিশন, ১৯৯৩ থেকে ১৯৯৭ সালে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটে ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং ও ২০০০ থেকে ২০০২ সালে সাইপ্রাসের  দ্যা সিটিএল ইউরো কলেজ থেকে ডিপ্লোমা ইন কম্পিউটার সাইন্স নিয়ে পড়াশুনা করেন।
বর্তমানে তিনি ব্যাবসার পাশাপাশি সমাজসেবায় নিজেকে বিলিয়ে দিয়ে সাউধেরখিল, উধনপাড়া সহ নোয়াগাঁও ইউনিয়নবাসীর কল্যানে কাজ করে যাচ্ছেন। দীর্ঘদিন থেকে গরিব অসহায় মানুষদের সহযোগিতা, বসতবাড়ি নির্মান, নগদ টাকা প্রদান, করোনাভাইরাস মুহুর্তে নোয়াগাঁও ইউনিয়নের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন সহ বিভিন্ন স্থানে দান অনুদান দিয়ে ইউনিয়নবাসীর সেবা করে যাচ্ছেন।সরকারের উন্নয়ন মানুষের দোরগোড়ায় পৌছে দিতে ও ইউনিয়নবাসীর সেবা করতে তিনি আসন্ন নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। তাই তিনি মনে করেন জনগনের ভোটে চেয়ারম্যান পদে  নির্বাচিত হতে পারলে রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার খানের হাতকে শক্তিশালী করে সরকারের উন্নয়ন মানুষের দৌডগোড়ায় পৌছে দিতে পারবেন বলে আশাবাদী।সেজন্য ০২ নং নোয়াগাঁও ইউনিয়নের জনগনের কল্যানে কাজ করতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: