1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
রবিবার, ১৬ মে ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক সেলিম রেজা তাজ ঈদুল ফিতর উপলক্ষে হাবিব খান ইসমাইলের সাথে এক টেলিকনফারেন্সের মাধ্যমে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের হাজী মুসলিম প্রধান মেমোরিয়াল কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁয়ের কাচারী বাজার উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৭ ব্যাচের উদ্যোগে ঈদ উপহার বিতরণ নাগরপুরে চেয়ারম্যান প্রার্থী রয়েলের উদ্যোগে ২ শত পরিবারের মাঝে ঈদ উপহার রাজশাহী নগরী বড়বনগ্রাম চকপাড়ায় চলছে অবৈধ পুকুর ভরাট ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান পবিত্র ঈদ উল ফিতরে সাংসদ ইঞ্জিঃ এনামুল হক’র শুভেচ্ছা বাণী এমপি এনামুলের পক্ষে যুবলীগ নেতা সেজানের ঈদ উপহার বিতরণ হাটিকুমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস এম রওশন সরকার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্সের চেম্বার থেকে সড়ক পর্যন্ত দালাল চক্রের আনাগোনা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১১৫ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
ডাক্তারের চেম্বার থেকে শুরু করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমন কোন জায়গা নেই যেখানে দালাল চক্রের আনাগোনা নেই। এমন চিত্র দেখতে দেখতে অভ্যস্ত হয়েছেন বলে জানিয়েছেন বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগীরা।

১৬ মার্চ (মঙ্গলবার) সকালে সরজমিনে গিয়ে দেখা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যে কয়েকজন কর্তব্যরত চিকিৎসক রয়েছেন তাদের রুমের সামনে দালান চক্রের সদস্যরা রয়েছে। রোগীরা ডাক্তারের রুম থেকে বের হলেই তাদের হাতে থাকা ব্যবস্থা পত্র নিয়ে টানাটানি শুরু করছে।

এমন চিত্রে দেখে নাম প্রকাশে অনিচ্ছুক এক রোগী জানায়, আমি অসুস্থ থাকার কারণে ঘন ঘন ডাক্তার দেখাতে হয়। কিন্তু এই হাসপাতাল দালাল মুক্ত কবে হবে। এদের জ্বালায় আর বাঁচি না। সব সময় পিছনে লেগে থাকে। শুধু আমার নয় প্রতিটি রোগীকে তারা জ্বালায়। ডাক্তারদের সাথে এদের যোগসাজশ রয়েছে মনে হয়। তা না হলে কিভাবে এরা কি করে বলতে পারে আপনি যদি আমাদের ডায়াগনস্টিক সেন্টার থেকে ব্যবস্থাপত্রে দেওয়া পরীক্ষা না করান তাহলে কিন্তু স্যার পরীক্ষা কাগজ দেখবে না। পরে কিন্তু আপনি বিপদে পরে যাবেন। কি আর করার থাকে বলেন, তখন বাধ্য হয়েই তাদের কাছ থেকে পরীক্ষা নিরীক্ষা করাতে হয়।

আরেকজন রোগী বলেন, আপনারা এই হাসপাতালটাকে দালাল মুক্ত করতে পারবেন না। অনেক দেখেছি। কোন কাজ হয় না। আগে এদের হাসপাতালের আঙ্গিনায় দেখলে খারাপ লাগলেও এখন দেখতে দেখতে অভ্যাস্ত গেছি।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ একেএম মোফাখখারুল ইসলাম প্রতিবেদককে জানান, আমাদের লোকবল সংকট রয়েছে। তাই ৪ জন ছেলেকে ডাক্তারদের রোগীর সিরিয়াল ঠিক রাখার জন্য রাখা হয়েছে। তবে কোন রোগী যদি এদের বিরুদ্ধে অভিযোগ দেয় তবে তাদেরকে সড়িয়ে দেওয়া হবে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *