1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম

রামগঞ্জে কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেমের নিজস্ব অর্থায়নে টিন ও ফ্যান বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৩২০ জন পড়েছেন

 

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ০১ নং কাঞ্চনপুর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজসেবক আবুল কাশেমের নিজস্ব অর্থায়নে ১০ ভান টিন, ৩৩ টি ফ্যান, কার্পেট ও উন্নয়ন কাজে নগদ অর্থ বিতরণ করা হয়েছে ।
১৭ই মার্চ বুধবার দুপুরে উপজেলার পুর্ব বিঘা কুতুব উল্যা বাড়িতে সম্প্রতি আগুনে পুড়ে যাওয়া ২ পরিবারের মাজে ১০ ভান টিন ও পুর্ব বিঘা ব্যাপারি বাড়ি জামে মসজিদে ০৬ টি ফ্যান, পশ্চিম শেখপুরা বড় মুন্সী বাড়ি জামে মসজিদে ১৪ টি ফ্যান, পুর্ব শেখপুরা আলী মসজিদে ০৭ টি ফ্যান ও পশ্চিম শেফালিপাড়া আহম্মদ উল্যা মাষ্টার জামে মসজিদে কার্পেট ও ০৬ টি ফ্যান বিতরণ করেন তিনি।
এসময় কাঞ্চনপুর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম সবসময় ইউনিয়নবাসীর পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।
জানা যায়, কাঞ্চনপুর ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা, গরিব, অসহায়, রিক্সাচালক, হতদরিদ্রদের সহযোগিতা সহ দীর্ঘদিন থেকে কাঞ্চনপুর ইউনিয়নবাসীর সেবা করে আসছেন চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম।তাই তিনি এবার আসন্ন কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।জনগনের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় কাজ করে যাবেন বলে প্রতিশ্রুতি ব্যাক্ত করেন তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: