1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
১৭ মে গণতন্ত্রের পুনর্জন্মদিন: আব্দুর রহমান নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে শ্রমিকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ২৫ মে থেকে রাজশাহী ম্যাংগো স্পেশাল ট্রেন  চালু ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছেঃ আব্দুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেসমিন আক্তারের বার্তা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শেখ অলি আহাদের বার্তা সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন জাহানারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করেছেন হাসান ইকবাল

 ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে ছিনতাইকারী আটক

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৩১১ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে বিকাশ ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাই কালে জুয়েল নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত ১১ টার সদর উপজেলার ভূল্লীর ৫ নং বালিয়া ইউনিয়নের কুমারপুর বসিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃত যুবক জুয়েল ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলা মীরডাঙ্গীর বাসিন্দা জাহাঙ্গীর হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকাশ ও ফ্লেক্সিলোড ব্যবসায়ী উজ্জ্বল দোকান বন্ধ করে বাড়ী যাওয়ার পথে কুমারপুর গ্রামের রাস্তায় গতিরোধ করে ছিনতাইকারী চক্রটি। এ সময় টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ায় চেষ্টাকালে দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ব্যর্থ হয়ে ছিনতাইকারী চক্রটি পালিয়ে যাওয়া চেষ্টা করলে স্থানীয়রা চক্রটির মধ্যে এক যুবককে আটক করে। বিকাশ ব্যবসায়ী উজ্জল জানান, রাত ৯ টার দিকে অপরিচিত কয়েকজন যুবক ২ লক্ষ টাকা বিকাশে পাঠানোর জন্য আমার দোকানে আসে। পরে একটি নাম্বারে ২ লক্ষ টাকা পাঠিয়ে দেই।

এ সময় তাদের দেখে মনের মধ্যে সন্দেহ হলে রাত ১১ টার দিকে আমার বাবা ও প্রতিবেশী ভাইয়ের সাথে মোটরসাইকেল যোগে বাড়ী যাওয়ার সময় কুমারপুর বসির পাড়ার ব্রিজের কাছে গেলে দুটি মোটর সাইকেল যোগে চারজন যুবক আমার রাস্তা গতিরোধ করে চোখের মধ্যে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়।

এ সময় চোখে ঝাপসা দেখি তারা আমার কাছ থাকা ৪ লক্ষ টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালালে আমরা চিৎকার করি। একপর্যায়ে ছিনতাইকারী চক্রটির সাথে ধস্তাধস্তি হলে ৩ জন মোটরসাইকেল যোগে পালিয়ে যায় আরেকজন মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা কালে স্থানীয়রা তাকে আটক করে।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম জানান, জুয়েল একজন প্রোফেশনাল মোটরসাইকেল চোর। তার বিরুদ্ধে থানায় মামলা চলমান আছে। আমরা চক্রটির বাকি সদস্যদের আটকের চেষ্টা চালাচ্ছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *