1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল, ফরিদপুর এর নতুন নামকরণ ফলক উন্মোচন করলেন জননেতা আব্দুর রহমান

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ২৮৩ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর মেডিকেল কলেজের নাম পরিবর্তন করে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ’ এবং হাসপাতালকে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল’ করা হয়েছে।
বুধবার বিকালে আওয়ামী লীগ সভাপতি মণ্ডলীর সদস্য সাংসদ আব্দুর রহমান নতুন নাম ফলক উন্মোচন করেন।
এর আগে ওই কলেজের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কলেজ মিলনায়তনে এক সভার আয়োজন করা হয়।
কলেজের অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যাম শামসুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস প্রমুখ।
অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান বলেন, গত ১৮ ফেব্রুযারি তিনি (অধ্যক্ষ) এই কলেজের নতুন নামকরণের অনুমোদন চেয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের কাছে আবেদন করেন।
“গত ১২ মার্চ ট্রাস্ট এই প্রস্তাবের অনুমোদন দেয়।”
তিনি আরও জানান, কলেজের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত তিনদিনের কর্মসূচি গ্রহণ করে কলেজ কর্তৃপক্ষ।
কর্মসূচির মধ্যে রয়েছে অ্যালামনাইদের সঙ্গে অভ্যর্থনা কমিটির সাক্ষাৎ ও কিট বিতরণ, মঙ্গলবার সকাল ১০টায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরলে পুস্পস্তবক অর্পণ ও কেক কাটা, জাতীয় পতাকা উত্তোলন, প্রতি ব্যাচের পতাকা উত্তোলন, বেলুন ওড়ানো, অ্যালামনাইদের ব্যাচভিত্তিক আড্ডা, স্মৃতিচারণ ও সংস্কৃতিক অনুষ্ঠান, অ্যালামনাই এসোসিয়েশনের এজিএম ও কলেজ কর্তৃপক্ষের সঙ্গে পরিচিতি, একক সংগীত সন্ধ্যা ও ব্যান্ড শো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: