1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

করোনা সংক্রমণ রোধে মাঠে নেমেছে নাগরপুর থানা পুলিশ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৫৩৮ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
সারাদেশে দ্বিতীয় ধাপে মহামারি করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় তা রোধে মাঠে নেমেছে বাংলাদেশ পুলিশ। এরই ধারাবাহিকতায় নাগরপুর থানা পুলিশ রোববার থেকে নাগরপুরের প্রত্যন্ত অঞ্চলে জনগণকে সচেতন করতে তাদের কার্যক্রম শুরু করেছে। ‘মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরেও শুরু হয়েছে পুলিশের বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি।
রোববার (২১ মার্চ) দুপুরে উপজেলার বটতলা মোড়ে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান থানা পুলিশের একটি দল নিয়ে পথচারিদের মাঝে মাস্ক বিতরণ শুরু করেন। এসময় তিনি সাংবাদিকদের বলেন, বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয়ের নির্দেশক্রমে সারাদেশের ন্যায় নাগরপুর থানা পুলিশও করোনা ভাইরাসের সংক্রমন রোধে জনগণকে সচেতন করতে মাঠে থাকবে। তিনি আরো বলেন, উপজেলার সর্বত্র ফ্রি মাস্ক বিতরণ করা হবে, করোনা ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ, সচেতনতামূলক মাইকিং, লিফলেট ও পোস্টার বিতরণ করবে নাগরপুর থানা পুলিশ। এছাড়া সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিতকরণে ভূমিকা রাখা, করোনায় মৃত্যুবরণকারীদের দাফন, পুলিশের অব্যবহৃত স্থাপনা আইসোলেশন ও কোয়ারেন্টাইন সেন্টারে রূপান্তরেও কাজ করবে নাগরপুর থানা পুলিশ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: