1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

নাগরপুরে লকডাউনে দোকান খোলা রাখায় ১১ দোকানীকে জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৪৫৯ জন পড়েছেন
dav

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
দ্বিতীয় দফা করোনা সংক্রমণে জনগনের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে টাঙ্গাইল জেলা প্রশাসনের সিদ্বান্তের আলোকে জরুরী খাদ্যপন্য ও ওষুদের দোকান ছাড়া সবধরণের দোকানপাট বন্ধের নির্দেশনা জারি করা হয়েছে। জেলা প্রশাসনের এই আদেশ মোতাবেক সবধরণের দোকানপাট বন্ধে মাঠ তদারকিতে নেমেছেন নাগরপুর উপজেলা প্রশাসন। সেইজন্য ইতোমধ্যে মার্কেট মালিক ও ব্যবসায়ী সমিতির সঙ্গে বৈঠক করে নাগরপুর উপজেলার ১২টি ইউনিয়ন এলাকায় জরুরী খাদ্যপন্য কাচাবাজার ও ওষুদের দোকান ছাড়াও অন্যসব দোকান বন্ধ রাখার আদেশ দিয়েছেন উপজেলা প্রশাসন।
নাগরপুর উপজেলা প্রশাসনের সিদ্বান্তের আলোকে সরকারি আদেশ অমান্য করে দোকান খোলা রেখে ব্যবসা-বাণিজ্য অব্যাহত রাখায় সোমবার সকালে নাগরপুর সদর বাজারে অভিযান চালিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান।
অভিযানে তিনি বাজারের বিভিন্ন স্থানে সামাজিক দুরত্ব বজায় রাখতে অপ্রয়োজনীয় জমায়েত ও আড্ডা ছত্রভঙ্গ করেছেন। একই সময়ে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় নাগরপুর সদর বাজারের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ১১টি মামলায় ১১ দোকানীকে ২ হাজার ৮শত টাকা জরিমানা করেছেন।
এসময় তিনি যেসব লোক অপ্রয়োজনে ঘর থেকে বাজারে এসেছেন তাদের প্রাথমিকভাবে সতর্ক করে দেন। এছাড়া যারা শ্রমের তাগিদে ঘর থেকে মাস্ক ছাড়া বের হয়েছেন তাদের মাঝে মাস্ক বিতরণ করেন। লকডাউন যথাযথভাবে মেনে চলতে সকলকে ঘরে থাকার আহবান জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: