1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৫০ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ১০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার সদর উপজেলার জামালপুর ইউনিয়নের ভাতারমারী নামক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। পরে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃত দুইজন মাদক ব্যবসায়ীকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন: ঠাকুরগাঁও শহরের কলেজপাড়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে মশিউর রহমান মাসুম (৩০) ও দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ছাতল ইউনিয়নের তেতেরা ভগলাই গ্রামের আনোয়ারুল ইসলামের মেয়ে সিদ্দিকা খাতুন রুপা (২২)। সিদ্দিকা খাতুন রুপা ঠাকুরগাঁও শহরের হাজীপাড়ার শিমুলতলা এলাকার আদ্রিতা ম্যাচে ভাড়া থাকত।

ওসি তানভিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার জামালপুর ইউনিয়নের ভাতারমারী নামক এলাকা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে সদর থানা পুলিশের একটি চৌকশ দল। এসময় মাদক ব্যবসায়ী সিদ্দিকা খাতুন রুপা ও মশিউর রহমান মাসুমকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঠাকুরগাঁও সদর থানার এসআই মোতাউজ্জামান বলেন, মাদক ব্যবসায়ী সিদ্দিকা খাতুন রুপা ঠাকুরগাঁও শহরের হাজীপাড়ার শিমুলতলা এলাকার আদ্রিতা ম্যাচে ভাড়া থাকত। রুপাসহ মশিউর রহমান মাসুম দীর্ঘদিন ধরে গোপনে শহরে মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতেই তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: