1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৩৩ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ১০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার সদর উপজেলার জামালপুর ইউনিয়নের ভাতারমারী নামক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। পরে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃত দুইজন মাদক ব্যবসায়ীকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন: ঠাকুরগাঁও শহরের কলেজপাড়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে মশিউর রহমান মাসুম (৩০) ও দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ছাতল ইউনিয়নের তেতেরা ভগলাই গ্রামের আনোয়ারুল ইসলামের মেয়ে সিদ্দিকা খাতুন রুপা (২২)। সিদ্দিকা খাতুন রুপা ঠাকুরগাঁও শহরের হাজীপাড়ার শিমুলতলা এলাকার আদ্রিতা ম্যাচে ভাড়া থাকত।

ওসি তানভিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার জামালপুর ইউনিয়নের ভাতারমারী নামক এলাকা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে সদর থানা পুলিশের একটি চৌকশ দল। এসময় মাদক ব্যবসায়ী সিদ্দিকা খাতুন রুপা ও মশিউর রহমান মাসুমকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঠাকুরগাঁও সদর থানার এসআই মোতাউজ্জামান বলেন, মাদক ব্যবসায়ী সিদ্দিকা খাতুন রুপা ঠাকুরগাঁও শহরের হাজীপাড়ার শিমুলতলা এলাকার আদ্রিতা ম্যাচে ভাড়া থাকত। রুপাসহ মশিউর রহমান মাসুম দীর্ঘদিন ধরে গোপনে শহরে মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতেই তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: