1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম
নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে শ্রমিকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ২৫ মে থেকে রাজশাহী ম্যাংগো স্পেশাল ট্রেন  চালু ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছেঃ আব্দুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেসমিন আক্তারের বার্তা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শেখ অলি আহাদের বার্তা সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন জাহানারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করেছেন হাসান ইকবাল দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক সেলিম রেজা তাজ

কিংবদন্তী অভিনেত্রী কবরীর মৃত্যুতে সুইডেন আওয়ামী লীগের শোক প্রকাশ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৩৭ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সুইডেন আওয়ামী লীগের পক্ষ থেকে সুইডেন আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর কবির এবং সাধারণ সম্পাদক ড. ফরহাদ আলী খান।

এক শোকবার্তায় অভিনেত্রী কবরীর রুহের মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান সুইডেন আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর কবির।

শোকবার্তায় এ এইচ এম জাহাঙ্গীর কবির বলেন, কবরী ছিলেন বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। তার মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি। বাংলা চলচ্চিত্রের বিকাশে তার অবদান মানুষ আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

অন্য এক শোকবার্তায় সাধারণ সম্পাদক ড. ফরহাদ আলী খান বলেন, এদেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

ড. ফরহাদ আলী খান মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা কবরী। সুভাষ দত্তের ‘সুতরাং’ দিয়ে চলচ্চিত্রে তার যাত্রা। ১৯৬৪ সালে মুক্তি পাওয়া নিজের প্রথম ছবি দিয়েই রীতিমত তারকায় পরিণত হন এই নায়িকা। অভিনয় দক্ষতায় রাতারাতি ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়ে তার নাম। এরপর দাপটের সঙ্গেই অভিনয় করেন চলচ্চিত্রে। একে একে অভিনয় করেন আবির্ভাব, দীপ নেভে যাই, দর্প চূর্ণ, বিনিময়, রংবাজ, সুজন সখী, তিতাস একটি নদীর নাম, সারেং বৌ-এর মতো তুমুল জনপ্রিয় ছবিগুলোতে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *