1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

কিংবদন্তী অভিনেত্রী কবরীর মৃত্যুতে সুইডেন আওয়ামী লীগের শোক প্রকাশ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১৯৬ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সুইডেন আওয়ামী লীগের পক্ষ থেকে সুইডেন আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর কবির এবং সাধারণ সম্পাদক ড. ফরহাদ আলী খান।

এক শোকবার্তায় অভিনেত্রী কবরীর রুহের মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান সুইডেন আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর কবির।

শোকবার্তায় এ এইচ এম জাহাঙ্গীর কবির বলেন, কবরী ছিলেন বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। তার মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি। বাংলা চলচ্চিত্রের বিকাশে তার অবদান মানুষ আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

অন্য এক শোকবার্তায় সাধারণ সম্পাদক ড. ফরহাদ আলী খান বলেন, এদেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

ড. ফরহাদ আলী খান মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা কবরী। সুভাষ দত্তের ‘সুতরাং’ দিয়ে চলচ্চিত্রে তার যাত্রা। ১৯৬৪ সালে মুক্তি পাওয়া নিজের প্রথম ছবি দিয়েই রীতিমত তারকায় পরিণত হন এই নায়িকা। অভিনয় দক্ষতায় রাতারাতি ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়ে তার নাম। এরপর দাপটের সঙ্গেই অভিনয় করেন চলচ্চিত্রে। একে একে অভিনয় করেন আবির্ভাব, দীপ নেভে যাই, দর্প চূর্ণ, বিনিময়, রংবাজ, সুজন সখী, তিতাস একটি নদীর নাম, সারেং বৌ-এর মতো তুমুল জনপ্রিয় ছবিগুলোতে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: