1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
রবিবার, ১৬ মে ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক সেলিম রেজা তাজ ঈদুল ফিতর উপলক্ষে হাবিব খান ইসমাইলের সাথে এক টেলিকনফারেন্সের মাধ্যমে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের হাজী মুসলিম প্রধান মেমোরিয়াল কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁয়ের কাচারী বাজার উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৭ ব্যাচের উদ্যোগে ঈদ উপহার বিতরণ নাগরপুরে চেয়ারম্যান প্রার্থী রয়েলের উদ্যোগে ২ শত পরিবারের মাঝে ঈদ উপহার রাজশাহী নগরী বড়বনগ্রাম চকপাড়ায় চলছে অবৈধ পুকুর ভরাট ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান পবিত্র ঈদ উল ফিতরে সাংসদ ইঞ্জিঃ এনামুল হক’র শুভেচ্ছা বাণী এমপি এনামুলের পক্ষে যুবলীগ নেতা সেজানের ঈদ উপহার বিতরণ হাটিকুমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস এম রওশন সরকার দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

ইফতার বিতরণ করেছে পাশে থাকব ফাউন্ডেশন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১০০ জন পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ টিফিনের টাকা কিংবা প্রতিদিন পাঁচ বা দশ টাকা করে বাচিঁয়ে অসহায় মানুষদের সাহায্য করার জন্য একদল শিক্ষার্থী “পাশে থাকব ফাউন্ডেশন” নামে একটি অরাজনৈতিক সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু করেছে।
নিজেদের টাকা, বাবা মা’র থেকে টাকা কিংবা বড় বড় প্রতিষ্ঠান থেকে সামান্য কিছু টাকা জোগাড় করেই শনিবার (১৭ই এপ্রিল) বিকালে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বাজার ভদ্রঘাট পূর্ব খান পাড়া রাস্তায় অসহায় ভ্যানচালক, ছিন্নমূল রোজাদারদের ইফতার করিয়েছে সংগঠনটি।
সংগঠনটির প্রধান উপদেষ্টা জেলা প্রশাসন, সিরাজগঞ্জ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান জানান, শিক্ষার্থীরা এরকম একটি মানবসেবা মূলক কাজ করার পরিকল্পনা নিয়েছে এতে আমি খুশি। ওদের সর্বাত্নক সহায়তা করব। ইনশাআল্লাহ, শুরু থেকে পাশে আছি, সবসময় থাকব।
সংগঠনটির সভাপতি নাজমুল হাসান জানান, করোনার সংকটে দিশেহারা অসহায়, ছিন্নমূল, দরিদ্র ও খেটে খাওয়া মানুষ। তাদের আয় নেই, ঘরে খাবার নেই। পবিত্র রমজান মাসেও তাদের একটু ভালোভাবে ইফতার করার সাধ্যটুকুও নেই। সেসব মানুষের জন্য আমরা একদল শিক্ষার্থী নিজেদের সেরাটা দিয়ে তাদের সাহায্য করার জন্য কাজ করে যাচ্ছি।
সংগঠনের সাধারণ সম্পাদক ইব্রাহিম খান জানান, আমরা তো শিক্ষার্থী তাই বড় কিছু করতে পারিনি। সামর্থের মধ্যে যা পেরেছি করেছি। ইফতারের মধ্যে থাকছে খিচুরি, মুরগির মাংস, সালাদ ও খেজুর।
ইফতার বিতরণ কার্যক্রমে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য সজিব খান, আকাশ খান, মাহফুজ খান, ইমরান হোসেন ভূইয়া, নজরুল ইসলাম প্রমুখ।
আগামীতেও এই খাবার বিতরণ অব্যাহত থাকবে জানিয়েছেন সংগঠনের সদস্যরা। তাদের দাবি বিভিন্ন জায়গা থেকে অনুদান আমরা প্রত্যাশা করছি। অনেকে যাকাত দেবে সে টাকাটাও পেলে আমরা অসহায় মানুষদের সাহায্যে কাজে লাগাতে পারব। বিকাশ/ রকেট: ০১৬২৯-৬৭৮২৫২

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *