1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রামগঞ্জে আ.লীগ নেতা শুভ”র ত্রান বিতরনে হামলা ও মোটরসাইকেল চিন্তাই

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৩৬৭ জন পড়েছেন

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মোঃ কামরুজ্জামান শুভ”র ত্রাণসামগ্রী বিতরনকালে হামলা ও মোটরসাইকেল চিন্তাইয়ের ঘটনা ঘটেছে।
২১ এপ্রিল বুধবার বিকেলে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের খলিফার দরজা নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, লকডাউনে কর্মহীন মানুষের মাঝে গত কয়েক দিন ধরে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্যসামগ্রী বিতরন করে আসছে আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান শুভ। খলিফার দরজা এলাকার মিঝি সুপার মার্কেটের একটি কক্ষে ত্রানের পেকেট করছিল স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ নেতাকর্মীরা। হঠাৎ করে
রুবেল নামে কথিত এক ছাত্রলীগ কর্মী ২০/২৫ জন দুষ্কৃতিকারীদের সাথে নিয়ে সেখানে উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী ফেলে দিয়ে স্থানীয় ইউনিয়ন যুবলীগের সদস্য সুমনের উপর হামলা করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা।
তারা আরো জানায়, মাননীয় এমপি ড. আনোয়ার খান ও আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান শুভর মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করতে এবং তাদের মানহানি করার লক্ষ্যেই পরিকল্পিতভাবে এ হামলা করা হয়েছে বলে তারা জানান।
যাওয়ার সময় রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল শেখের মোটরসাইকেল নিয়ে যাওয়া হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগ নেতা ইসমাইল শেখ বলেন, আওয়ামীলীগ নেতা শুভ ভাইয়ের ত্রান সামগ্রী বিতরনে সহযোগিতা করায় আমার মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায় তারা।
ঢাকাস্থ বনানী থানা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক আরিফ উল্লাহ অলি বলেন, শুভ ভাই কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা করছেন। এতে দোষের কিছু নেই। দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটতে পারে বলে আশংকা করছেন তিনি।
ইউনিয়ন যুবলীগের সদস্য সুমন বলেন, শুভ ভাইয়ের ত্রানসামগ্রী বিতরনে প্রত্যক্ষ সহযোগিতা করায় তার উপরে হামলা করা হয়েছে। ছাত্রলীগের কয়েকজন কর্মীরা এমনটি করেছে বলে মন্তব্য
করেছেন তিনি। তবে হামলাকারীদের নাম প্রকাশ করতে চাননি তিনি।
উপজেলা ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল বলেন, আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য কামরুজ্জামান শুভ ভাই করোনায় চলমান লকডাউনে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছেন, এটি একটি মহৎ উদ্যোগ। আমার জানা মতে উপজেলা ছাত্রলীগের কোন নেতাকর্মী সেখানে যায়নি। ইউনিয়ন,কলেজ শাখার ছাত্রলীগ নেতাকর্মীরা সেখানে গিয়েছে কিনা তা খতিয়ে দেখবেন তিনি।
এব্যাপারে জানতে চাইলে, আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য কামরুজ্জামান শুভ বলেন, চলমান লকডাউনে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে গত কয়েক দিন ধরে খাদ্য সামগ্রী বিতরন করছি। এতে ঈশ্বান্বিত হয়ে কতিপয় কিছু ব্যক্তি রুবেল নামে এক ছাত্রলীগ কর্মীসহ ২০/২৫ জন দুষ্কৃতিকারীদের দিয়ে স্থানীয় এমপি মহোদয়ের নাম বিক্রি করে পরিকল্পিতভাবে হামলা চালায় এমপি মহোদয় ও আমার মধ্য ধন্ধ সৃষ্টি করার লক্ষ্যে।
এসময় তারা ইউনিয়ন যুবলীগের সদস্য সুমনকে মারধর করে এবং রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল শেখের মোটরসাইকেল নিয়ে যায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: