1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে ‘হ্যালো ছাত্রলীগ’ হটলাইন সেবা চালু

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২৭৩ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া নিম্ন মধ্যবিত্তদের কথা চিন্তা করে তাদের সাহায্যার্থে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর সার্বিক সহযোগিতায় নাগরপুর উপজেলা ছাত্রলীগের পরিচালনায় হট লাইন সেবা সার্ভিস চালু করেছেন। ২৪ ই এপ্রিল থেকে চালু হওয়া এই জরুরী সেবায় এরই মধ্যে ব্যাপক ফোন কল এসেছে। এই সকল ফোন কলের মাধ্যমে যারা খাদ্য সহায়তা চেয়েছেন তাদের কলে সারা দিয়ে এরই মধ্যে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে।
নাগরপুর উপজেলার নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলোর সমস্যার কথা বিবেচনা করে ‘হ্যালো ছাত্রলীগ’ নামে এই জরুরী সেবা নাম্বার ০১৬৪২-২৫৬১৫৮ চালু করেছেন উপজেলা ছাত্রলীগ।
গতকাল থেকে চালু হলেও আজ রবিবার(২৫ এপ্রিল) এই নম্বরে উপজেলার নিম্ন মধ্যবিত্ত পরিবারের সম্মানিত কর্তাব্যক্তি ফোন করলে সকলের অগোচরে পৌছে যাচ্ছে ত্রান সামগ্রী। জরুরী এই সেবা গ্রহণকারীদের সকল প্রকার পরিচয়ও গোপন রাখা হবে।
করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে রাষ্ট্রীয় সিদ্ধান্ত অনুযায়ী জনসমাগমকে নিরুৎসাহিত করতে ব্যবসা-বাণিজ্যসহ অর্থ উপার্জনকারী প্রতিষ্ঠানগুলো প্রায় অনেকটা স্থবির। অগোচরে সমাজের অনেক মধ্যবিত্ত পরিবার অর্থ কষ্টে ভুগলেও পারিবারিক ও সামাজিক মান সম্মানের বিষয়টি চিন্তা করে তাঁরা সাহায্য নিতে দ্বিধা করেন।
তাঁদের এই আত্মসম্মানবোধের কথা বিবেচনায় সাংসদ আহসানুল ইসলাম টিটুর সার্বিক সহযোগিতায় নাগরপুর উপজেলা ছাত্রলীগের পরিচালনায় মধ্যবিত্ত পরিবারের জন্য এ জরুরী সেবা চালু করেছেন।
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.সজিব মিয়া বলেন, ‘হ্যালো ছাত্রলীগ’ নামে এই হট লাইন চালু করার পর থেকে আমরা প্রচুর ফোন কল পেয়েছি। এর মধ্যে চিকিৎসা প্রার্থীর চেয়ে খাদ্য সহায়তা প্রার্থীই বেশি।
তিনি আরো বলেন, প্রতিদিন সকাল ৯ টা হতে বিকাল ৩ টা ৩০ মিনিট পর্যন্ত ‘হ্যালো ছাত্রলীগ’ হটলাইন নম্বর খোলা থাকবে এবং যাচাই বাছাই শেষে ২৪ ঘন্টার মধ্যে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে, চাল,ডাল,আলু,চিনি,লবণ ও তেল।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: