1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

নাগরপুরে কর্মহীন সিএনজি শ্রমিকের মাঝে ত্রাণ বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ৩১২ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে কোভিড ১৯ নিয়ন্ত্রণে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া ১০০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার (১ মে ) জাতীয় মহান শ্রমিক দিবস উপলক্ষে অটোরিক্সা,অটোটেম্পো ও সি.এন.জি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে এবং স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু এর সার্বিক সহযোগিতায় রিক্সা স্ট্যান্ডে সি.এন.জি শ্রমিক ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে এই ত্রাণ বিতরণ করা হয়।
অটোরিক্সা,অটোটেম্পো ও সি.এন.জি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার সভাপতি মো. সোহাগ মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো.ঠান্ডু মিয়া এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন সহ বিভিন্ন ইউনিয়নের সি.এন.জি শ্রমিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিল, (চাল, ডাল,চিনি,লবন, তেল, আলু)।
অটোরিক্সা,অটোটেম্পো ও সি.এন.জি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার সভাপতি মো. সোহাগ মিয়া বলেন, আহসানুল ইসলাম টিটু, এমপি এর সার্বিক সহযোগিতার কারনে আজ ১০০ কর্মহীন সি.এন.জি শ্রমিকদের মাঝে ত্রাণ দেওয়া সম্ভব হয়েছে। ভবিষ্যতেও এই ত্রাণ দেওয়া অব্যাহত রাখবেন এমপি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: