1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম
উচ্চাঙ্গ নৃত্যে জাতীয় পর্যায়ে প্রথম রায়তা আপনাদের সেবক হিসেবে থাকতে চাই -এমপি সুজন সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু

নাগরপুরে বাস শ্রমিকদের পাশে খাদ্য সহায়তা নিয়ে উপজেলা প্রশাসন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ৩৯২ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
করোনা প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন প্রতিরোধে টাঙ্গাইলের নাগরপুরে সড়ক ও মহা সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়েছে উপজলার বাস শ্রমিকরা। এমন অবস্থায় আয়-রোজগার নেই নাগরপুরের পরিবহন শ্রমিকদের। আয় না থাকায় পরিবার-পরিজন নিয়ে দুঃসহ জীবনযাপন করছেন শ্রমিকরা। এমন অবস্থায় উপজেলার ৩৬ জন বাস শ্রমিকের মাঝে ১৫ কেজি করে চাল সহায়তা প্রদান করেন উপজেলা প্রশাসন।
সোমবার (৩ মে ) দুপুরে উপজেলা খাদ্য গুদামে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত ই জাহান উপস্থিত থেকে বাস শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) আবু বক্কর , উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো.তারিফুল ইসলাম সহ উপজেলা খাদ্য গুদামে কর্মকর্তা ও কর্মচারী এবং নাগরপুর বাস মালিক সমিতর ড্রাইভার শ্রমিকবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: