1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবালকে সংবর্ধনা, ইফতার ও দোয়া মাহফিল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৩১০ জন পড়েছেন

রাস আল খাইমার স্থানীয় একটি হলে ২৮ এপ্রিল বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস আল খাইমা কমিটি (ইউএই) কর্তৃক রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবাল বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য মনোনীত হওয়ায় সংবর্ধনা ও পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস আল খাইমা কমিটির সভাপতি জসিম উদ্দিন মল্লিকের সভাপতিত্বে এবং শাহাবুদ্দিনের পরিচালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় নির্বাচন পরিচালনা উপ-কমিটর সদস্য এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবাল। দুবাইয়ের বাংলাদেশ উপ হাইকমিশনের ডেপুটি কনসাল জেনারেল (পলিটিক্যাল) জনাব মোঃ শাহেদুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির এডভাইজার ইঞ্জিনিয়ার আবু নাসের, ইয়াসমিন ইসলাম মেরুনা, চৌধুরী মোহাম্মদ আব্দুল্লাহ, ইব্রাহীম ওসমান, সহ-সভাপতি আবুল ফজল বিকম, কামাল হোসাইন খান সুমন, জাকারিয়া চৌধুরী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন আরব আমিরাত শাখা কমিটির সভাপতি কাউসার নাজ, সাধারণ সম্পাদক জাফর চৌধুরী, দুবাই কমিউনিটি নেতা ইসমাইল গণি প্রমুখ।

আলহাজ্ব ড. জাফর ইকবাল তার বক্তব্যে গত দশ বছরে দেশের অভাবনীয় উন্নয়নের সংক্ষিপ্ত বর্ণনা দিতে গিয়ে বলেন, এই অসম্ভবকে সম্ভব করেছেন জননেত্রী শেখ হাসিনা তার প্রচন্ড দেশপ্রেম নিরলস প্রচেষ্টা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে।

তিনি বলেন, এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশে বিদেশে দলমত নির্বিশেষে যার যার অবস্থান থেকে সবাইকে একযোগে কাজ করতে হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: