1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

উল্লাপাড়ার সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন ব্যারিস্টার এবিএম আব্দুল্লাহ আল মাহমুদ বাশার

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৭৫০ জন পড়েছেন

নাসিম আহমেদ রিয়াদঃ

উল্লাপাড়া উপজেলার সাধারণ জনগণ এবং দলের সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন ব্যারিস্টার, ডেপুটি এটর্নি জেনারেল, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ ও আইনজীবী, বাংলাদেশ সুপ্রিমকোর্ট। রাজনৈতিক বিশ্লেষক এবিএম আব্দুল্লাহ আল মাহমুদ বাশার।

তিনি ঈদের দিন হতে সকাল থেকে রাত পর্যন্ত বিরতিহীনভাবে এ শুভেচ্ছা বিনিময় করেন। তিনি উল্লাপাড়ার কয়েকজন প্রবীণ আওয়ামী লীগ নেতার বাসায় গিয়ে তাঁদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন, উপজেলার প্রত্যেকটা ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ সহ অঙ্গসংগঠনের নেতা কর্মীর কাছে যান তিনি।

এই সময় ব্যারিস্টার এবিএম আব্দুল্লাহ আল মাহমুদ বাশার দলীয় নেতাকর্মীদের সুখ, দুঃখের কথা শুনতে চান এবং সকল কে অনুরোধ করে দেশে চললাম করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার। একি সাথে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন দেশে চলমান করোনা ভাইরাস মোকাবিলায় উল্লাপাড়াবাসীর প্রতি আহ্বান জানান।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ব্যারিস্টার এবিএম আব্দুল্লাহ আল মাহমুদ বাশার অত্যন্ত ভাল মানুষ, যনি সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাকে উল্লাপাড়াবাসীর এমপি হিসাবে দেখতে চাই এলাকাবাসী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: