1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

নড়াইলের সাবেক এমপি আব্দুল কাদের সিকদারের দাফন সম্পন্ন

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ২০৬ জন পড়েছেন

নড়াইলের সাবেক সাংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আব্দুল কাদের শিকদারের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২১ মে) দুপুর ৩টায় সদর উপজেলার নাকশি-মাদরাসা স্কুল মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

দুপুর আড়াইটায় দলীয় পতাকায় মোড়ানো মরদেহ স্কুল মাঠে রাখা হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে কফিনে পুস্পমাল্য অর্পণ করা হয়। দলের অঙ্গ সংগঠনের পক্ষ থেকেও পুস্পমাল্য দেয়া হয়।

এসময় বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক সাংসদ নজরুল ইসলাম মঞ্জু,খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত,খুলনা সিটি কর্পোরেশনের (খুসিক) সাবেক মেয়র ও খুলনা মহানগর বিএনপির সভাপতি মনিরুজ্জামান মনি,নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস,সমাজসেবক গোলাম মর্তুজা স্বপন,নড়াইল জেলা বিএপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম,সাধারন সম্পাদক মনিরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার জর্জ,জেলা যুবদলের সভাপতি মশিয়ার রহমান,সাধারন সম্পাদক সাদাত কবীর রুবেল,জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খন্দকার ফসিয়ার রহমান,ভাই আকতার শিকদার,বিএনপিসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পরিবার জানায়, অনেক দিন ধরে তিনি চোখের সমস্যা, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ নানা রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার অসুস্থ বোধ করলে তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়। পরে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হলে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: