1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নড়াইলে টিকাদান কার্যক্রম বন্ধ দ্বিতীয় ডোজের অনিশ্চয়তা !

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : শনিবার, ২২ মে, ২০২১
  • ২৭৩ জন পড়েছেন

মজুত শেষ হয়ে যাওয়ায় নড়াইলে করোনার টিকাদান কর্মসূচি বন্ধ হয়ে গেছে। সদর উপজেলায় মঙ্গলবার টিকাদান কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। এছাড়া লোহাগড়া ও কালিয়া উপজেলায় টিকার মজুদ শেষ হওয়ার কথা জানানো হয়। এদিকে, জেলায় প্রায় ৭ হাজার মানুষ এখনও দ্বিতীয় ডোজের টিকা পাননি। তাদের টিকা গ্রহণের বিষয়টি এখন অনিশ্চয়তার মধ্যে রয়েছে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, সারা দেশের মতো এ জেলার সদও হাসপাতাল, লোহাগড়া ও কালিয়া উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের তিনটি কেন্দ্রে ৭ ফেব্রুয়ারি থেকে অক্সফোর্ডেও প্রথম ডোজ এবং ৮ এপ্রিল থেকে দ্বিতীয় ডোজের টিকাদান কার্যক্রম শুরু হয়। প্রথম পর্যায়ে দুইধাপে ৩০ হাজার ডোজ টিকা আসে এ জেলায়। ২৯ হাজার ৯৭২ জনকে টিকা দেয়া হয়। দ্বিতীয় ডোজের জন্য ২৪ হাজার ডোজ টিকা আসে। এ পর্যন্ত ২২ হাজার ৯৪৬ জন দ্বিতীয় ডোজ টিকা দেয়া হয়েছে।
এখনও ৬ হাজার ৭২৯জন ব্যক্তি দ্বিতীয় ডোজের টিকা নিতে পারেন নি। এদিকে, সঠিক ভাবে প্রয়োগ না করতে পারায় নষ্ট (ওয়েস্টেজ) হয়েছে কয়েক’শ ডোজ টিকা।

এ বিষয়ে সিভিল সার্জন ডা. নাছিমা আক্তার বলেন, ‘মজুদ শেষ হয়ে যাওয়ায় জেলায় টিকাদান কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। দ্বিতীয় ডোজের টিকার অনিশ্চয়তা কেটে গেলে এবং সরকারি নির্দেশনা পাওয়া গেলে পুনরায় এ কার্যক্রম শুরু করা সম্ভব হবে।’#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: