1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা ছৈয়াল কালু বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ, মিথ্যাচারের প্রতিবাদ ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে প্রতিবন্ধী ভাতাভোগীদের অর্থ আত্মসাৎ, ৩জন গ্রেপ্তার ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হাসান ইকবাল আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম ভূমিদস্যু ও চাঁদাবাজদের কঠোরভাবে দমন করা হবে – রমেশ চন্দ্র সেন

নড়াইলে টিকাদান কার্যক্রম বন্ধ দ্বিতীয় ডোজের অনিশ্চয়তা !

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : শনিবার, ২২ মে, ২০২১
  • ২৯২ জন পড়েছেন

মজুত শেষ হয়ে যাওয়ায় নড়াইলে করোনার টিকাদান কর্মসূচি বন্ধ হয়ে গেছে। সদর উপজেলায় মঙ্গলবার টিকাদান কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। এছাড়া লোহাগড়া ও কালিয়া উপজেলায় টিকার মজুদ শেষ হওয়ার কথা জানানো হয়। এদিকে, জেলায় প্রায় ৭ হাজার মানুষ এখনও দ্বিতীয় ডোজের টিকা পাননি। তাদের টিকা গ্রহণের বিষয়টি এখন অনিশ্চয়তার মধ্যে রয়েছে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, সারা দেশের মতো এ জেলার সদও হাসপাতাল, লোহাগড়া ও কালিয়া উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের তিনটি কেন্দ্রে ৭ ফেব্রুয়ারি থেকে অক্সফোর্ডেও প্রথম ডোজ এবং ৮ এপ্রিল থেকে দ্বিতীয় ডোজের টিকাদান কার্যক্রম শুরু হয়। প্রথম পর্যায়ে দুইধাপে ৩০ হাজার ডোজ টিকা আসে এ জেলায়। ২৯ হাজার ৯৭২ জনকে টিকা দেয়া হয়। দ্বিতীয় ডোজের জন্য ২৪ হাজার ডোজ টিকা আসে। এ পর্যন্ত ২২ হাজার ৯৪৬ জন দ্বিতীয় ডোজ টিকা দেয়া হয়েছে।
এখনও ৬ হাজার ৭২৯জন ব্যক্তি দ্বিতীয় ডোজের টিকা নিতে পারেন নি। এদিকে, সঠিক ভাবে প্রয়োগ না করতে পারায় নষ্ট (ওয়েস্টেজ) হয়েছে কয়েক’শ ডোজ টিকা।

এ বিষয়ে সিভিল সার্জন ডা. নাছিমা আক্তার বলেন, ‘মজুদ শেষ হয়ে যাওয়ায় জেলায় টিকাদান কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। দ্বিতীয় ডোজের টিকার অনিশ্চয়তা কেটে গেলে এবং সরকারি নির্দেশনা পাওয়া গেলে পুনরায় এ কার্যক্রম শুরু করা সম্ভব হবে।’#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: