1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বৃদ্ধি করায়,প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন মুক্তিযোদ্ধারা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩৩২ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:
বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ২০ হাজার টাকা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে টাঙ্গাইলের নাগরপুর মুক্তিযোদ্ধাদের প্রাণঢালা অনিন্দন। এ উপলক্ষে বৃহস্পতিবার (১০ জুন) সকালে নাগরপুর উপজেলা মোড় থেকে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেনের নেতৃত্বে একটি আনন্দ র‍্যালী বের করা হয়। র‍্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে পুরাতন রিক্সা ষ্ট্যান্ডে সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।
সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রিয়াজ উদ্দিন তালুকদার, বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা লক্ষী কান্ত সাহা, বীর মুক্তিযোদ্ধা নীরেন্দ্র কুমার পোদ্দার, সাবেক ডেপুটি কমান্ডার এমএ মতিন সামি, মামুদনগর ইউনিয়ন কমান্ডার নাছির উদ্দিন, মোকনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী ওয়াজেদ, পাকুটিয়া ইউনিয়ন কমান্ডার মো. হানিফ উদ্দিন, সালিমাবাদ ইউনিয়ন কমান্ডার মো. আইয়ুব আলী প্রমুখ। আনন্দ র‍্যালীতে সকল ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন।
এসময় বক্তরা বর্তমান সরকারের উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরেন। সেই সাথে পৃথিবীর অর্থনীতি যখন বিপর্যস্ত, সেই সময়ে সকল প্রতিকূলতাকে নিয়ন্ত্রণে রেখে মানবতার মা শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশের তালিকায় অন্তভর্ূক্তি তথা “জীবন ও জীবিকাকে” প্রাধান্য দিয়ে, সর্ববৃহৎ ৬,০৩,৬৮১ কোটি টাকার বাজেট ঘোষনা ও বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ২০ হাজার টাকা উন্নীত করায় জননেত্রী শেখ হাসিনা ও তার সরকার কে টাঙ্গাইলের নাগরপুর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: