1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

রফিক-তরিকুলকে ক্ষমা চাইতে রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের আল্টিমেটাম

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৬৩০ জন পড়েছেন

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীর সাংবাদিকদের বৃহত্তম সংগঠন ‘রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ’ এর আহবায়ক কমিটির এক জরুরী সভায় জনৈক রফিকুল আলম ও এসএইচএম তরিকুল ইসলাম’কে ৬ সংগঠনের বিরুদ্ধে বিবৃতি দিয়ে কটুক্তি করায় নি:শর্ত ক্ষমা চাইতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন সংগঠনটির নেতৃবৃন্দ । ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে বলে তারা হুঁশিয়ারিও দেন এই বিবৃতিতে।

রোববার (১৩ জুন ) দুপুরে রাজশাহী নগরীর একটি কমিউনিটি সেণ্টারে সংগঠনের আহবায়ক ও দৈনিক উপচারের প্রকাশক-সম্পাদক অধ্যাপক ড. আবু ইউসুফ সেলিম এর সভাপতিত্বে ও সদস্য সচিব দৈনিক গণধ্বনি প্রতিদিন সম্পাদক ইয়াকুব শিকদারের সঞ্চালনায় এ সভায় জানানো হয়, তথাকথিত সাংবাদিক রফিকুল আলম ওরফে রফিক আলম এবং এসএইচএম তরিকুল ইসলাম একটি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক দাবি করে রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ সম্পর্কে মানহানিকর ও দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করে গণমাধ্যমে যে বিবৃতি দিয়েছেন তা আমাদের দৃষ্টিগোচর হয়েছে। এতে পেশাদার সাংবাদিকদের পৃথক ১০টি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের সমন্বয়ে গঠিত রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ সম্পর্কে কথিত সাংবাদিক রফিক আলম ও এসএইচএম তরিকুল ইসলাম যে বিরুপ ও মানহানিকর মন্তব্য করেছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। একই সঙ্গে সভার সিদ্ধান্ত অনুযায়ী, রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের বিরুদ্ধে দেওয়া বক্তব্য আগামী ২৪ ঘণ্টার মধ্যে গণমাধ্যমে বিবৃতি দিয়ে প্রত্যাহার ও নি:শর্ত ক্ষমা চাওয়ার জন্য রফিক আলম ও তরিকুল ইসলামের প্রতি আহবান জানানো হয়। নির্ধারিত সময়ের মধ্যে বক্তব্য প্রত্যাহার ও নি:শর্ত ক্ষমা না চাইলে রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে বলে সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এতে অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন পরিষদের যুগ্ম আহবায়ক মো: আজিবার রহমান, যুগ্ম আহবায়ক এসএম আব্দুল মুগনী নীরো, সদস্য মোহাঃ আব্দুল আউয়াল, এম এ হাবিব জুয়েল, নুরে ইসলাম মিলন, মঈন উদ্দিন, রেজাউল করিম, আবু কাওসার মাখন, শামসুল ইসলাম, এসএম বিশাল, শাহিনুর রহমান সোনা, আল আমিন হোসেন, মাযহারুল ইসলাম চপল, সাগর নোমানী প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: