1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেলকুচিতে গৃহবধৃকে হত্যা,শশুর প্রভাবশালী হওয়ায় ধামাচাপা দেয়ার চেষ্টা

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৩০৪ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার নাগগাতী গ্রামের ফাতেমা (২২) নামের এক গৃহবধুকে  নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শশুর প্রভাবশালী হওয়ার কারনে ধামা চাপা দেয়ার চেষ্টা চলছে বলে পরিবারের অভিযোগ। ১৯ জুন শনিবার সন্ধ্যার দিকে নারায়ণগঞ্জ ফতুল্লা থানায়  এই ঘটনা ঘটেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ২ বছর আগে বেলকুচি উপজেলার নাগগাতী গ্রামের আজাদের  মেয়ে ফাতেমা খাতুনের সাথে বেলকুচি উপজেলার তামাই করিয়ান পাড়া গ্রামের হাজী আবু তালেবের ছেলে ইয়াছিনের সাথে বিবাহ হয় এবং তাদের জীবনে ৯ মাসের একটা সন্তান রয়েছে। ইয়াসিনের বাড়ি তামাই গ্রামে হলেও তাদের পরিবার নারায়ণগঞ্জ ফতুল্লা থানায় বসবাস করেন।  বিবাহের পর থেকেই স্বামী শাশুড়ি পরিবারের প্রায় সকলে ওহেতুক মানসিক ও শারিরিক নির্যাতন করে আসছিলো ফাহেমা খাতুনকে। পরে নির্যাতন সহ্য করতে না পেরে বাবার বাড়িতে চলে আসে। বেশ কিছু দিন বাবার বাড়িতে থাকার পর গত শুক্রবার  গ্রামৈ শালিশী বৈঠকের মাধ্যমে শশুর বাড়ি পাঠানো হয়। এক দিন না যেতে জানতে পার ফাতেমা আত্মহত্যা করেছে। রাতেই পরিবারের সদস্য নারায়ণগঞ্জ গেলে লাশ দেখে সন্দেহ হয় ফাতেমা খাতুন আত্মহত্যা করেনি তাকে হত্যা করা হয়েছে আত্মহত্যা বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে।

ফাতেমার বাবা আজাদ  জানান, আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমার মেয়ে আত্মহত্যা করেনি। তিনি সুষ্ঠু  তদন্ত করে বিচারের দাবি করছেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান মুঠোফোনে প্রতিবেদকে জানান, ঘটনাটি হত্যা না আত্মহত্যা সে ব্যাপারে এখনি কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে ঘটনায়  থানা একটি ইউডি মামলা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: