1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেল নাগরপুরের ৫০ গৃহহীন পরিবার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৪১৬ জন পড়েছেন

নাগরপুর, প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় ধাপে ঘর পেয়েছে ৫০টি পরিবার।
রবিবার(২০ জুন) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাগরপুর উপজেলায় দ্বিতীয় পর্যায়ে নির্মিত ৫০ টি ঘরের উদ্বোধন করেন। পরে উপজেলা পরিষদ হলরুমে ভূমিহীন ও গৃহহীন হতদরিদ্র পরিবারদের মাঝে গৃহ হস্তান্তর করা হয়।
সরকারের আশ্রয়ন প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ে নাগরপুর উপজেলায় গৃহহীনদের জন্য ৫০টি ঘর প্রস্তুত করা হয়। ভূমিহীন ও গৃহহীন প্রতিটি পরিবার ২ শতাংশ জমিসহ ২ কক্ষ বিশিষ্ট একটি আধাপাকা ঘর পান। ঘরটিতে একটি রান্নাঘর, টয়লেট ও সামনে খোলা বারান্দা। এছাড়াও বিশুদ্ধ খাবার পানি ও বিদ্যুতের ব্যবস্থা রয়েছে। ঘরের পাশে সবজি চাষসহ আয়বর্ধক নানা সুযোগ-সুবিধার ব্যবস্থাও রয়েছে।
সলিমবাদ ইউনিয়নের ঘর পেয়ে হোসনেআরা বলেন, পরের ভিটায় থাকি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমারে জমিসহ ঘর দিছেন। সন্তানদের নিয়ে পরের জমিতে থাকতি হবে না। এখন আমি আর ভূমিহীন, ঘরহীন না। আমি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সিফাত ই জাহান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বক্কর সিদ্দিকী , উপজেলা প্রকৌশলী মাহবুবুর রহমান, নাগরপুর থানার ওসি (তদন্ত) বাহারুল খান বাহার সহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান বৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: